খেলাধুলা

টিকে রইলো ম্যানইউ, জিতলো চেলসিও

প্রিমিয়ার লিগে তার প্রথম গোল করলেন আমাদ দায়ালো, করলেন একটি অ্যাসিস্টও। বুধবার রাতে ওল্ড ট্রাফোর্ডে ৫ গোলের রোমাঞ্চকর লড়াইয়ে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ৩-২ ব্যবধানে জিতলো ম্যানচেস্টার ইউনাইটেড।

Advertisement

এই জয়ে আগামী মৌসুমে ইউরোপিয়ান ফুটবলে আশা বাঁচিয়ে রাখলো ম্যানইউ। সাত নম্বরে থাকা নিউক্যাসল এবং আট নম্বরে থাকা ম্যানইউ-দুই দলেরই পয়েন্ট সমান ৫৭। বাকি আছে একটি করে ম্যাচ।

প্রায় সমানে সমান লড়াই হওয়া ম্যাচে ৩১ মিনিটে কোবি মাইনুর গোলে এগিয়ে যায় ম্যানইউ। ৪৯ মিনিটে নিউক্যাসলকে সমতায় ফেরান অ্যান্থনি গর্ডন। আট মিনিটের মধ্যে ম্যানইউকে ফের এগিয়ে দেন ২-১ আমাদ দায়ালো। ৮৪ মিনিটে রসমুস হজল্যান্ড করেন ৩-১।

যোগ করা সময়ে দ্বিতীয় মিনিটে নিউক্যাসলের হয়ে আরেকটি গোল করে ম্যাচ জমিয়ে তুলেছিলেন লুইস হল। তবে শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যানইউ।

Advertisement

এদিকে ব্রাইটনের মাঠ থেকে ২-১ গোলের জয় নিয়ে ফিরেছে ৮৮ মিনিটে দশজনের দলে পরিণত হওয়া চেলসি। এক ম্যাচ বাকি থাকতে ৬০ পয়েন্ট নিয়ে তারা আছে পয়েন্ট তালিকার ছয় নম্বরে।

৩৪ মিনিটে কোলে পালমার আর ৬৪ মিনিটে ক্রিস্টোফার এনকুনকোর গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় চেলসি। ম্যাচ শেষ হওয়ার আগ মুহূর্তে (৯৭ মিনিটে) দানি ওয়েলব্যাক একটি গোল শোধ ধরেন ব্রাইটনের হয়ে। ৮৮ মিনিটে লাল কার্ড দেখেন রিস জেমস।

এমএমআর/এএসএম

Advertisement