বিনোদন

মা দিবস নিয়ে জায়েদ খানের ভাষ্য

দেশীয় চলচ্চিত্রের আলোচিত নায়ক জায়েদ খান ভীষণ বাবা-মা ভক্ত। একথা তার অনুসারীরা প্রায় সবাই জানেন। তার মা-বাবা বেঁচে থাকতে কিছুদিন পর পর তিনি ঢাকা থেকে ছুটে যেতেন তাদের কাছে। এ নিয়ে তিনি আবেগঘন লেখা লিখে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিতেন।

Advertisement

জায়েদ খানের বাবা-মা মারা যাওয়ার পর এখনও প্রায়ই ছুটে যান তাদের কবর জিয়ারত করার জন্য। সে কথাও তিনি জানান দেন তার সোশ্যাল মিডিয়ায়। এ ছাড়াও মাকে এবং বাবাকে স্মরণ করে বিভিন্ন সময়ে লেখেন মনের কথা।

আজ (১২ মে) মা দিবস। এমন মহান দিবসে মা ভক্ত জায়েদ খান চুপ থাকবেন- তা হয় কী করে! জায়েদ খান আজকের মা দিবসকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তার এই দিবসটি নিয়ে চিন্তা-ভাবনা ফুটে ‍উঠেছে।

মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে জায়েদ খান ফেসবুকে লিখেছেন, ‘আমি সব সময় বলি মায়ের কোনো দিবস নাই। মা শাশ্বত।’

Advertisement

আরও পড়ুন:বিয়ের জন্য যে ধরনের মেয়ে পছন্দ জায়েদ খানেরনাম্বার ওয়ান বলেই কি ফোন ফেলে দেবে: জায়েদ খান

এবার ঈদে দীর্ঘ বিরতির পর মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘সোনার চর’। জাহিদ হোসেন পরিচালিত এ সিনেমা দর্শক ভালোভাবে গ্রহণ করেছেন বলে জানান জায়েদ খান। বর্তমানে দেশের বিভিন্ন জায়গায় প্রেক্ষাগৃহে সিনেমাটি চলছে।

‘সোনার চর’ সিনেমার কাহিনি ১৯৭৫ সালের পরবর্তী সময়ের। সিনেমাটির শুটিং শুরু হয়েছিল ২০২১ সালে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী ও তার স্বামীর চরিত্রে ওমর সানী। লাঠিয়ালের ভূমিকায় রয়েছেন জায়েদ। এখানে তিনি একজন মুক্তিযোদ্ধা, যিনি আবার ফেরারি আসামি।

সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন,পাপিয়া মাহি।

জায়েদ খান বর্তমানে শুটিংয়ের পাশাপাশি দেশ-বিদেশে বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। পাশাপাশি টেলিভিশনসহ বিভিন্ন প্ল্যাটফর্মের অনুষ্ঠানে অংশ নিচ্ছেন।

Advertisement

এমআই/এমএমএফ/জেআইএম