আন্তর্জাতিক

প্লেনে নারী যাত্রীর আজব কাণ্ড

ঘুমাতে কে না ভালোবাসে। ভিড়ঠাসা বাস হোক কিংবা ট্রেন, একটু ঝিমিয়ে নেওয়ার জায়গা পেলে মন্দ হয় না। কিন্তু সাধের ঘুমের জন্য যুক্তরাষ্ট্রের এক নারী এমন কাণ্ড করেছেন, যা রীতিমতো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

ঘটনাটি যুক্তরাষ্ট্রের সাউথওয়েস্ট এয়ারলাইনের একটি ফ্লাইটের। সেখান থেকেই একটি ভিডিও ভাইরাল হয়েছে টিকটকে, যা এরই মধ্যে ৫০ লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছেন।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্লেনের এক নারী যাত্রী সিট ছেড়ে মাথার উপরের লাগেজ লকারে ঢুকে শুয়ে রয়েছেন। আর তার ওই কীর্তি মোবাইলে ভিডিও করার সময় হাসাহাসি করছেন ভিডিওকারী ও তার পাশের যাত্রী।

A woman was spotted lying inside an overhead luggage compartment on a Southwest Airlines flight from Albuquerque to Phoenix. pic.twitter.com/VvfRPbH0jw

Advertisement

— ABC7 Eyewitness News (@ABC7) May 10, 2024

ভিডিওটির নিচে কমেন্টের বন্যা বয়ে গেছে। এক নেটিজেন লিখেছেন, যখন অন্য কেউ আমার সিটে থাকে, কিন্তু আমি তাকে বিরক্ত করতে চাই না। আরেকজন লিখেছেন, সাউথওয়েস্ট এয়ারলাইন আপনাকে নিজের সিট ইচ্ছামতো বেছে নেওয়ার সুযোগ দেয়। আগে আসুন, আগে সেবা নিন।

জানা গেছে, এই ভিডিওটি সংশ্লিষ্ট এয়ারলাইনের নজরেও পড়েছে। তবে তারা ওই যাত্রীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিয়েছে কি না, তা এখনো জানা যায়নি।

আরও পড়ুন: 

অস্ত্র হাতে মাঝরাস্তায় তরুণীর নাচ, ভিডিও ভাইরাল হতেই সক্রিয় পুলিশ মাঝরাতে মাতাল হয়ে পুলিশের ওপর চড়াও তিন নারী, ভিডিও ভাইরাল বিচ্ছেদ হয়েছে মেয়ের, বিয়ের দিনের মতো বাদ্য বাজিয়ে ঘরে তুললেন বাবা ‘অশান্তির চাকরি’ ছেড়ে বসের সামনে নাচতে নাচতে বেরিয়ে গেলেন যুবক

মজার ব্যাপার হলো, লাগেজ লকারে শুয়ে পড়ার ঘটনা এটিই প্রথম নয়। গত বছরের গ্রীষ্মে স্পেনের ইবিজা থেকে ছেড়ে আসা রায়ানএয়ার এয়ারলাইনের একটি ফ্লাইটেও এমন ঘটনা ঘটেছিল।

Advertisement

এদিকে, ২০১৯ সালে টেনেসির ন্যাশভিল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর সাউথওয়েস্ট এয়ারলাইন্সের এক ফ্লাইট অ্যাটেনডেন্টও লাগেজ লকার থেকে বের হয়ে এসেছিলেন।

সূত্র: নিউইয়র্ক পোস্ট

এসএএইচ