তথ্যপ্রযুক্তি

দুই ইয়ারবাডস আনলো মটোরোলা

বিশ্বের অন্যতম জনপ্রিয় স্মার্ট গ্যাজেট ব্র্যান্ড মটোরোলা। এবার একসঙ্গে দুটি ইয়ারবাড আনলো বাজারে। মোটো বাডস এবং মোটো বাডস প্লাস-এই দুই ইয়ারবাডস লঞ্চ হয়েছে। হাই রেজোলিউশনের অডিও সার্টিফিকেশন রয়েছে এই দুই ইয়ারবাডসে।

Advertisement

এছাড়াও ডায়নামিক অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট রয়েছে মোটোরোলার নতুন দুই ইয়ারবাডসে। এর পাশাপাশি ট্রিপল মাইক সিস্টেম রয়েছে মোটো বাডস এবং মোটো বাডস প্লাস ডিভাইসে।

মোটো বাডস অ্যাপের সঙ্গে খুব সহজে ও সাবলীল ভাবে এই দুই ইয়ারবাডস সংযুক্ত হতে পারে। মোটো বাডস প্লাস ইয়ারবাডসে রয়েছে আমেরিকা অডিও সংস্থা ‘বোস’এর অডিও বা সাউন্ড সাপোর্ট। এই দুই ইয়ারবাডস ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস অর্থাৎ জলে সহজে নষ্ট হবে না।

আরও পড়ুননয়েজ পপ বাডস, এক চার্জে চলবে ৫০ ঘণ্টা

মোটো বাডস ইয়ারবাডস কেনা যাবে কোরাল পিচ, গ্লেসিয়ার ব্লু এবং স্টারলাইট ব্লু-এই তিন রঙে। এছাড়াও একটি কিউই গ্রিন রঙেও খুব তাড়াতাড়ি মোটো বাডস ইয়ারবাডস লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে। এই ইয়ারবাডসের দাম ভারতীয় বাজারে ৪ হাজার ৯৯৯ টাকা।

Advertisement

অন্যদিকে মোটো বাডস প্লাস ইয়ারবাডস কেনা যাবে বিচ স্যান্ড এবং ফরেস্ট গ্রে- এই দুই রঙে। দাম ভারতীয় বাজারে ৯ হাজার ৯৯৯ টাকা। মোটো বাডস এবং মোটো বাডস প্লাস-এই দুই ইয়ারবাডসই কেনা যাবে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে।

আরও পড়ুনএক চার্জে ৩৫ ঘণ্টা টানা গান শোনা যাবে ইয়ারবাডেদৌড়ঝাঁপের জন্যই হেডফোন আনলো সনি

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/জেআইএম

Advertisement