বিনোদন

প্রযোজক রূহানের মরদেহ উদ্ধার

প্রযোজক মাসুদুল মাহমুদ রূহানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (৮ মে) রাতে রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তথ্যটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তরুণ নির্মাতা শ্যামল শিশির।

Advertisement

জানা গেছে, রাত আনুমানিক দেড়টার দিকে রূহানের নিজ রুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সিলিং ফ্যানের সঙ্গে তার মরদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। মাসুদুল মাহমুদ রূহানের বাড়ি রংপুরে। সেখানকার পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজে পড়াশোনা করেছেন তিনি।

আরও পড়ুন:

চলচ্চিত্র নির্মাতা সংগীত শিবন আর নেই চলচ্চিত্র নির্মাতা এম এ আউয়ালের মরদেহ উদ্ধার

রূহান প্রযোজনার পাশাপাশি পরিচালনাও করতেন। ‘উস্কানি’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমাও নির্মাণ করেছেন তিনি। স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির জনপ্রিয় ‘রেডরাম’ সিনেমার প্রযোজনা করেছেন। এছাড়া ‘পুনর্জন্ম’, ‘চম্পা হাউজ’, ‘শুক্লপক্ষ’, ‘দ্য সাইলেন্স’, ‘আরারাত’র মতো জনপ্রিয় নাটক-সিরিজের নির্বাহী প্রযোজকও ছিলেন রূহান।

Advertisement

নির্মাতা ভিকি জাহেদের অধিকাংশ কাজের প্রযোজনা করেছেন রূহান। তার মৃত্যুতে বাকরুদ্ধ সহকর্মীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করছেন তারা। জানা গেছে, সম্প্রতি স্ত্রীর সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়েছে। ঘনিষ্ঠজনদের ভাষ্য, এরপর থেকেই হতাশায় ভুগছিলেন রূহান। ২০২০ সালে বিয়ে করেন তিনি।

এমআই/এমএমএফ/এএসএম