বিনোদন

শাকিবের ‘তুফান’র পূর্বাভাস দিলেন নির্মাতা!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। প্রেক্ষাগৃহে চলছে তার অভিনীত ‌‘রাজকুমার’ সিনেমা। আসছে ঈদে মুক্তির পাচ্ছে তার অভিনীত নতুন সিনেমা ‘তুফান’।

Advertisement

এটি পরিচালনা করেছেন রায়হান রাফী। এরই মধ্যে নতুন তুফানের পূর্বাভাস দিলেন জনপ্রিয় নির্মাতা রায়হান রাফী! এমনকি সবাইকে করলেন সতর্ক!

যৌথপ্রযোজনায় নির্মিতব্য সিনেমার শুটিং চলছে গত মাস থেকেই। প্রথম দফায় ভারতে এর শুটিং হয়েছে। সেইসব শুটিং মুহূর্তের কিছু সিনেমা এরই মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল! তারকাবহুল এ সিনেমাটি নিয়ে মঙ্গলবার নতুন আপডেট দিলেন রাফী।

আরও পড়ুন

Advertisement

নতুন রেকর্ড গড়তে যাচ্ছেন শাকিব খান শুটিংয়ের ফাঁকে ঋতুপর্ণা-শাকিবের সাক্ষাৎ

এদিন দুপুরে এক ফেসবুক স্ট্যাটাসে রাফী লেখেন, “আবহাওয়া কেমন আজ বাহিরে? ঝড় ‘তুফান’- তুফান আসবে নাকি?” এমন স্ট্যাটাসের পর কারও আর বুঝতে বাকি থাকে না যে, ‘তুফান’ এর নতুন কিছু আসছে!

এমন স্ট্যাটাসের ঘণ্টাখানেকের মধ্যেই বিষয়টি আরও পরিস্কার হলো! রাফী ‘তুফান’-এ শাকিবের আরও একটি দুর্দান্ত লুক প্রকাশ করে সবাইকে সতর্ক করে লিখেছেন, ‘বাংলার আকাশে বাতাসে এক ভয়ংকর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে! সবাইকে নিরাপদ দূরত্বে দরজা জানালা বন্ধ করে ঘরের ভেতরে অবস্থান করার জন্য সতর্ক করছে তুফান কর্তৃপক্ষ! আজ যেকোনো সময় আসতে পারে ভয়ংকর কোনো ঝড়।’

শেয়ার করা পোস্টারে লেখা ‘তুফানি টিজ লোডিং’! নাটকীয় কায়দায় পুরো বিষয়টি উপস্থাপন করায় দর্শকও মজা পেয়েছে। এরই মধ্যে সেখানে অনেক মানুষের মন্তব্য! সবাই জানিয়েছেন, অপেক্ষায় আছেন সেই তুফানি ঝড়ের!

আলফা আই, চরকি এবং ভারতীয় এসভিএফ এর যৌথপ্রযোজনায় ‘তুফান’সিনেমায় শাকিব খান ছাড়াও অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। আসন্ন ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Advertisement

এমআই/এমএমএফ/এমএস