বিনোদন

টাইটানিক সিনেমার ‘ক্যাপ্টেন’ মারা গেছেন

চলে গেলেন ‘টাইটানিক’ সিনেমার ‘ক্যাপ্টেন’ খ্যাত হলিউডের জনপ্রিয় অভিনেতা বার্নার্ড হিল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। স্কটিশ লোকসংগীত শিল্পী বারবারা ডিকসন সোশ্যাল মিডিয়ায় বার্নার্ডের মৃত্যুর খবরটি শেয়ার করেছেন। বিবিসির সংবাদ এই তথ্য জানা গেছে। অভিনেতার মৃত্যুর খবরে হলিউড ইন্ডাস্ট্রি শোকস্তব্ধ হয়ে পড়েছে।

Advertisement

‘টাইটানিক’ সিনেমায় এ ক্যাপ্টেন এডওয়ার্ড ডে স্মিথের চরিত্রে অভিনয় করে তিনি বিশ্বজুড়ে জনপ্রিয় লাভ করেছিলেন। কিংবদন্তি এ অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বিশ্ব শোবিজে। চলচ্চিত্র, টেলিভিশন, থিয়েটারে তার দাপুটে অভিনয় ছিল নজরকাড়া।

আরও পড়ুন:

গ্র্যামিজয়ী গায়িকা মেন্ডিসার রহস্যজনক মৃত্যু ‘হ্যারি পটার’ খ্যাত অভিনেতা এবার বলিউড নির্মাতার সিরিজে

অভিনেতার বার্নার্ড হিলের মৃত্যুর খবর শেয়ার করে গভীর সমবেদনা জানিয়ে পোস্টে বারবারা ডিকসন লেখেন, বার্নার্ড হিলের মৃত্যুর খবরটি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি। আমরা জন, পল, জর্জ, রিঙ্গো এবং বার্ট উইলি রাসেলের এই দুর্দান্ত শো-তে একসঙ্গে কাজ করেছি৷ তিনি সত্যিই একজন দুর্দান্ত অভিনেতা।

Advertisement

It’s with great sadness that I note the death of Bernard Hill. We worked together in John Paul George Ringo and Bert, Willy Russell marvellous show 1974-1975. A really marvellous actor. It was a privilege to have crossed paths with him. RIP Benny x#bernardhill pic.twitter.com/UPVDCo3ut8

— Barbara Dickson (@BarbaraDickson) May 5, 2024

বিশ্ববিখ্যাত‘টাইটানিক’র ক্যাপ্টেনের চরিত্রে এবং ‘দ্য লর্ড অফ দ্য রিংস’ সিনেমায় তার অভিনয় আজীবন সবার মনে গেঁথে থাকবে। নিজের চরিত্র নিয়ে একাধিক এক্সপেরিমেন্ট করা অভিনেতা জটিল চরিত্রের জন্য ভূয়সী প্রশংসাও কুড়িয়েছেন।

‘দ্য লর্ড অফ দ্য রিংস’সিনেমায় কিং থিওডেনের চরিত্রে বার্নার্ডের অভিনয় ছিল ব্যাপক আলোচিত সিনেমা। জনপ্রিয় অভিনেতার মৃত্যুর খবরে শোক প্রকাশ করেছেন ভক্তরা।

এমএমএফ/এএসএম

Advertisement