বিনোদন

সিনেমা বানাবেন অমি, ভক্তদের কাছে চাইলেন আরেকটু সময়

ছোটপর্দার আলোচিত ও সমালোচিত নিমার্তা কাজল আরেফিন অমি। ‘ব্যাচেলর পয়েন্ট’ নামে ধারাবাহিক নির্মাণ করে তিনি দেশজুড়ে আলোড়ন সৃষ্টি করেছিলেন।

Advertisement

অন্যান্য নির্মাণের ক্ষেত্রেও নিজেকে সুদক্ষ নির্মাতা হিসেবে প্রমাণ করেছেন। তার নির্মিত সবশেষ নাটক ‘শেষমেশ’। এটিও লুফে নিয়েছেন দর্শক। সম্প্রতি তার ‘ফিমেল’ নামে নাটকের সিক্যুয়াল ‘ফিমেল – ৪’ কোরবানির ঈদে মুক্তি পাবে।

আরও পড়ুন

সেরা পরিচালক পুরস্কারের জন্য মনোনীত হলেন অমি অমির ওয়েব ফিল্মে ফারিণ, দর্শক চাইছে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৫’ 

তবে অপেক্ষার প্রহর যেন কাটছে না অমির অনুরাগীদের। তা প্রকাশ পাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। নেটিজেনরা ‘ফিমেল-৪’-এর নাম নিতে নিতে মুখে ফেনা তুলে ফেলছেন। অমি নিজের সোশ্যাল হ্যান্ডেলে কিছু পোস্ট করলে সেখানেও হুড়মুড়িয়ে পড়ছেন সবাই। এবার অনুসারীদের উদ্দেশ্যে একটি পোস্ট দিলেন অমি।

Advertisement

আজ (৫ মে) রোববার নিজের ফেসবুক পোস্টে অমি লিখেছেন, আমি আসলে সিনেমা বানানোর স্বপ্ন নিয়ে মিডিয়াতে কাজ শুরু করি। সেই স্বপ্নের সিঁড়ি হিসেবে ২০১০ সালে ইফতেখার আহমেদ ফাহমি ভাইয়ের হাত ধরে পথ চলা শুরু।

এরপর অমি লেখেন, ২০১৪ সালে প্রথম নিজে ডিরেকশন দেই। ২০১৬ সাল থেকে টিভিতে রেগুলার কাজ শুরু করি। তারপর ২০১৮-১৯ হতে নিয়মিত হই ইউটিউবে। ২০২২-২৩ হতে ওটিটিতে কাজ শুরু করি। এখন ওটিটিতে নিয়মিত বলতে পারেন।

তিনি আরও লিখেছেন, আমি চাই সিনেমা বানাতে, সেটার জন্য প্রতিনিয়ত নিজেকে প্রস্তুত করছি, শিখছি, ভুল করছি, আবার নিজেকে সংশোধন করছি। এখন আমার কাজ ওটিটিতে টাকা দিয়ে দেখতে হয়। নতুন প্ল্যাটফর্ম, নতুন নিয়ম। আপনারা যদি টাকা দিয়ে ভালো কাজ দেখেন তাহলে আমাদের দেশে ভালো কাজের সংখ্যা আরও বেড়ে যাবে। নির্মাতারা বড় পরিসরে কাজ করার সাহস পাবে।

অমির ভাষ্য, যে কাজটি আপনার ভালো লাগবে সেটি চিৎকার দিয়ে জানান। তাতে ওই কাজের সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ অনুপ্রাণিত হবে। আপনারা যারা আমাকে এত ভালোবাসা দিয়েছেন, আমি বিশ্বাস করি আমার সিনেমা হলে গিয়ে আপনারা অবশ্যই দেখবেন, চিৎকার করবেন। আপাতত আমাকে আর একটু তৈরি হওয়ার সুযোগ দিন, সাহস দিন, ভালোবাসা দিয়ে পাশে থাকুন, সব সময় যেমনটা থাকেন। ‘ফিমেল-৪’ আসছে বঙ্গ ওটিটিতে। ‘হোটেল রিল্যাক্স’, ‘দুঃখিত’, ‘অসময়’-এর চেয়ে ব্যাপক সাড়া প্রত্যাশা করছি আপনাদের কাছে।

Advertisement

সবশেষে এ নির্মাতা লিখেছেন, আমার বিশ্বাস বরাবরের মতোই আপনারা পাশে থাকবেন। আপনাদের ভালোবাসা দিয়ে ওটিটিতে আরও একটি নতুন রেকর্ড গড়তে চাই। মনে রাখবেন, আমার প্রতিটি পোস্টের নিচে সর্বোচ্চ কমেন্টস থাকে যা নিয়ে সেটি অবশ্যই আমার চোখে পড়ে এবং আমি আরও নিখুঁতভাবে তৈরি হচ্ছি।

এমআই/এমএমএফ/জিকেএস