খেলাধুলা

ইয়ামালকে ২০০ মিলিয়ন ইউরোতে দলে নিতে চায় পিএসজি!

চলতি মৌসুমের পর প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) থাকবেন না কিলিয়ান এমবাপে। বলা হচ্ছে, আগামী মৌসুম থেকে লা লিগার ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দেবেন ফরাসি বিশ্বকাপজয়ী এই তারকা।

Advertisement

দলের প্রধান তারকা এমবাপে আগামী মৌসুমে থাকবেন না, যে কারণে দারুণ অস্বস্তিতে পিএসজি। তাই আক্রমণভাগে এমবাপের বিকল্প ফুটবলার হন্যে হয়ে খুঁজছে প্যারিসের ক্লাবটি।

সেই ধারাবাহিকতায় বার্সেলোনার স্প্যানিশ তারকা লামিন ইয়ামালকে দলে ভিড়ানোর চেষ্টা করছে পিএসজি, এমন প্রতিবেদন প্রকাশ করেছে ফ্রান্সের ক্রীড়াবিষয়ক গণমাধ্যম 'লি প্যারিসিয়েন'।

প্রতিবেদনের বলা হয়েছে, পিএসজির ডিরেক্টর লুইস ক্যাম্পসের সঙ্গে ইয়ামালের এজেন্ট জর্জে মেন্ডেসের সম্পর্ক খুবই ভালো। সে সম্পর্ক কাজে লাগিয়ে ইয়ামালের সঙ্গে চুুক্তি করতে পারে পিএসজি।

Advertisement

প্রতিবেদনে আরও জানানো হয়েছে, ইয়ামালকে দলে ভিড়াতে ২০০ মিলিয়র ইউরো বাজেট রাখছে পিএসজি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ২ হাজার ৩২৩ কোটি টাকা প্রায়। তবে এটি কোনো পক্ষ থেকেই আনুষ্ঠানিক কোনো মন্তব্য আসেনি।

তরুণ ফুটবলার ইয়ামালকে কোনোভাবেই ছাড়তে চাইবে না বার্সা। কারণ, কাতালনের ক্লাবটির হয়ে দারুণ খেলছেন এই স্প্যানিশ তারকা। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বার্সার হয়ে পিএসজির বিপক্ষে দারুণ একটি অ্যাসিস্টও করেন ইয়ামাল। রিয়াল মাদ্রিদের বিপক্ষে লা লিগার ম্যাচেও আলোচনায় ছিলেন এই বার্সা ফরোয়ার্ড।

এমএইচ/এএসএম

Advertisement