খেলাধুলা

গাজী টায়ার্সকে ১০ উইকেটে হারালো মাশরাফির রূপগঞ্জ

গাজী টায়ার্স ক্রিকেট একাডেমিকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে মাশরাফি বিন মর্তুজার দল লিজেন্ডস অব রূপগঞ্জ। গাজী টায়ার্সকে ১৫০ রানে গুটিয়ে দিয়ে মাশরাফির দল ম্যাচটি জিতে নিয়েছে মাত্র ১৯.২ ওভারে।

Advertisement

আজ সোমবার ঈদের ছুটি কাটিয়ে খেলায় ফেরেন বাংলাদেশের ক্রিকেটাররা। প্রথম দিনেই ঢাকা প্রিমিয়ার লিগের দশম রাউন্ডের তিনটি খেলা। এর মধ্যে একটিতে মুখোমুখি হয়েছে রূপগঞ্জ ও গাজী টায়ার্স।

সাভারের বিকেএসপির ৩ নম্বর মাঠে টস হেরে ব্যাট করতে নেমে রূপগঞ্জের বোলারদের তোপে মাত্র ১৫০ রানে অলআউট হয়ে যায় গাজী টায়ার্স। দলের হয়ে সর্বোচ্চ ৩০ রান করেন ইফতেখার হোসেন ইফতি। আরেক ওপেনার মহব্বত হোসেন রোমান করেন দ্বিতীয় সর্বোচ্চ ২৬ রান।

এছাড়া ইফতেখার সাজিদ করেন ২০ রান। বাকিদের কেউ আর ২০ রানের কৌটা স্পর্শ করতে পারেননি। ফলে ৪৪.২ ওভার ব্যাট করে মাত্র ১৫০ রানে শেষ হয় গাজী টায়ার্সের ইনিংস।

Advertisement

জবাবে ব্যাট করতে নেমে কোনো উইকেট না হারিয়ে ম্যাচটি জিতে নেয় রূপগঞ্জ। ওপেনার তাওফিক খান তুষার হাঁকান দুর্দান্ত সেঞ্চুরি। ৬৬ বলে ১১৪ রানের ঝকঝকে ইনিংস খেলেন তিনি। ১২ বাউন্ডারি আর ৮ ছক্কায় ইনিংস সাজান তিনি। তুষারের সঙ্গে ৩৫ রানে অপরাজিত থেকে বিজয়ীর বেশে মাঠ ছাড়েন সাদমান খান।

রূপগঞ্জের হয়ে শুভাগত হোম একাই নেন ৪ উইকেট। ২টি করে উইকেট শিকার করেন মাশরাফি ও আব্দুল হালিম।

এমএইচ/জিকেএস

Advertisement