খেলাধুলা

৫ গোল করে বাবার মতো উৎযাপন মেসির ছেলের, ভিডিও ভাইরাল

কথায় আছে ‘বাপকা বেটা, সিপাইকা ঘোড়া কুছ নেহি তো থোড়া থোড়া’। অর্থাৎ সন্তান যেমনই হোক, বাবার কিছু গুণ তার থাকবেই। লিওনেল মেসির ছেলের ক্ষেত্রে তা যেন আরও বেশি সত্য। এই ছেলে যেন অবিকল মেসি। বাবা যেমন প্রতিপক্ষের খেলোয়াড়দের নাকাচুবানি খাইয়ে গোল করে বেড়ান, ছেলেও হয়েছে তেমনি।

Advertisement

সম্প্রতি মেসির ছেলের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে, ইন্টার মিয়ামির অনূর্ধ্ব-৯ দলের হয়ে প্রতিপক্ষের জালে একে একে পাঁচবার বল জমা করেছেন মেসির ছেলে মাতেও। এর মধ্যে একটি ছিল ফ্রি-কিক। সেই ফ্রি-কিক থেকে দুর্দান্ত শটে গোল করে বাবার আইকনিক সেলিব্রেশন (দর্শকদের উদ্দেশ্য করে চুমু খাওয়া) করছেন তিনি।

Mateo Messi scoresgoals for Inter Miami U9 @veotechnologies pic.twitter.com/p8D5H5GUVw

— 433 (@433) April 13, 2024

এবারই প্রথম নয়, এর আগেও দুর্দান্ত পারফর্ম করে বেশ কয়েকবার ভাইরাল হয়েছেন মেসির ছেলে। চলতি মাসের শুরুর দিকে ইস্টার আন্তর্জাতিক কাপের ফাইনালে মিয়ামির অনূর্ধ্ব-১২ দলকে শিরোপা জিতিয়ে ভাইরাল হয়েছেন মেসির বড় ছেলে থিয়াগো।

Advertisement

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) চলতি মৌসুমে বেশ ভালো ফর্মে আছেন মেসি। এরইমধ্যে গোল করেছেন মোট ৫টি। গতকাল শনিবার কানসাস সিটির বিপক্ষে দুর্দান্ত এক গোল করে ৭০ হাজার দর্শকের নজর কেড়েছেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী এই ফুটবলার।

এমএইচ/জিকেএস