দেশজুড়ে

হাসপাতালে ঢুকে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের একটি ওয়ার্ডে ঢুকে প্রকাশ্যে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় বাকি বিল্লাহ্ (৩৫) নামে এক ছাত্রলীগ নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়।

Advertisement

শনিবার (১৩ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১০টার দিকে হাসপাতালটির পঞ্চম তলার সার্জারি ওয়ার্ডে ঢুকে এ হামলা চালানো হয় বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৪ এপ্রিল) দুপুরে ফরিদপুরের সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বর বিষয়টি নিশ্চিত করেন।

আহত বাকি বিল্লাহ্ ফরিদপুরের সালথা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও একই উপজেলার ভাওয়াল গ্রামের রহমান মুন্সির ছেলে।

ওয়াদুদ মাতুব্বর জানান, ‘ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের অ্যাম্বুলেন্স মালিক সমিতির সাধারণ সম্পাদকের নেতৃত্বে এ হামলা চালানো হয়। তবে, কেন এ হামলা করেছেন সে বিষয়ে বিস্তারিত জানাতে পারেননি তিনি।

Advertisement

এ ব্যাপারে মেডিকেল কলেজ হাসপাতালটির অ্যাম্বুলেন্স মালিক সমিতির সাধারণ সম্পাদকের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার মোবাইল নাম্বার বন্ধ থাকায় বক্তব্য জানা সম্ভব হয়নি।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সালাউদ্দিন জাগো নিউজকে বলেন, ফরিদপুরের সালথার একটি মারামারির রেশ ধরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আরেকটি মারামারির ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এন কে বি নয়ন/এনআইবি/জেআইএম

Advertisement