দেশজুড়ে

সদরঘাটে লঞ্চ দুর্ঘটনায় নিহত পটুয়াখালীর রিপনের দাফন সম্পন্ন

রাজধানী ঢাকা সদরঘাটে লঞ্চের দড়ি ছিঁড়ে দুর্ঘটনায় নিহত পটুয়াখালীর রিপন হাওলাদারের (৩৮) দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) বাদ জুমা সদর উপজেলার শিয়ালী হাওলাদার বাড়ি পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

Advertisement

সদর উপজেলার শিয়ালী গাজী বাড়ি জামে মসজিদ মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে ইমামতি করেন গাজী বাড়ি জামে মসজিদের খতিব মাও. মো. কাওছার হোসেন।

এদিকে সকালে তাদের মরদেহ সদর উপজেলার শিয়ালী নিজ বাড়িতে এসে পৌঁছায়। লাশবাহী অ্যাম্বুলেন্স আসলে পুরো এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে। নিহতকে একনজর দেখতে অ্যাম্বেুলেন্স ও বাড়িতে ভিড় করে এলাকাবাসী। নিহতের পরিবারে চলছে শোকের মাতম।

নিহতের স্বজনরা জানান, পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। তার মৃত্যুকে এতিম হয়েছে তার তিন মেয়ে ও এক ছেলে ও স্ত্রী। তার পরিবারের পাশে দাঁড়াতে সরকারের কাছে দাবি জানিয়েছে এলাকাবাসী।

Advertisement

এদিকে লাশ এলাকায় পৌঁছালে তাৎক্ষণিক নিহতদের বাড়ি পৌঁছান জেলা প্রশাসক মো. নূর কুতুবুল আলম। আর নিহতের পরিবারের পাশে দাঁড়ানোর কথা জানান জেলা প্রশাসক।

রিপন সদর উপজেলার শিয়ালী এলাকার বাসিন্দা জয়নাল হাওলাদারের ছেলে। বৃহস্পতিবার ঈদ-উল-ফিতরের দিন বিকেলে বাড়ি ফেরার জন্য যাত্রীরা সদরঘাটে উপস্থিত হলে রশি ছিঁড়ে লঞ্চ দুর্ঘটনায় পাঁচ যাত্রী নিহত হন।

আব্দুস সালাম আরিফ/এমআরএম

Advertisement