খেলাধুলা

গাড়ি দুর্ঘটনার শিকার হ্যারি কেইনের তিন সন্তান

জার্মানিতে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছে ইংলিশ ফুটবল তারকা হ্যারি কেইনের তিন সন্তান। আহত অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

কেইনের পক্ষ থেকে জানানো হয়েছে, বড় ধরনের ক্ষতি হয়নি তার সন্তানদের। সতর্কতার অংশ হিসেবে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

গত সপ্তাহে আর্সেনালের মাঠে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে নিজ দেশ ইংল্যান্ডে গিয়েছিলেন বর্তমানে বায়ার্ন মিউনিখের হয়ে খেলা কেইন। তার পরিবার অবস্থান করছিল মিউনিখে।

স্থানীয় সময় সোসবার বিকেল ৫টা ১৫ মিনিটে মিউনিখের কাছাকাছি বাভারিয়ায় একটি সড়ক দুর্ঘটনা ঘটে। হাইওয়ের স্লিপ লেন দিয়ে যাওয়ার চেষ্টার সময় একটি কালো মার্সিডিজ ভিতো ফন এবং রেনাল্টের মধ্যে সংঘর্ষ হয়। এমনটাই জানিয়েছে জার্মান সংবাদমাধ্যম বিল্ড।

Advertisement

এ প্রসঙ্গে স্থানীয় স্বেচ্ছাসেবক দমকল প্রধান বিবিসিকে বলেছেন যে, কেইনের সন্তানরা সবাই 'খুব ভাগ্যবান'। কেউ গুরুতর আহত হয়নি। তবে গাড়িগুলোর ব্যাপক ক্ষতি হয়েছে।

বাভারিয়ান পুলিশ জানিয়েছে, দুই গাড়িতে মোট নয়জন সদস্য ছিল। সবাই সামান্য আহত হয়েছেন, যার মধ্যে একজন নারীকে হেলিকপ্টারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ দুর্ঘটনা নিয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে।

এমএমআর/এএসএম

Advertisement