জাতীয়

রাজারবাগ মসজিদে ঈদের নামাজ পড়লেন আইজিপি-ডিএমপি কমিশনার

রাজারবাগ পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশ কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

Advertisement

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল ৮টায় এ ঈদ জামাত অনুষ্ঠিত হয়। ঈদ জামাতে ডিএমপি কমিশনার হাবিবুর রহমানসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্য ছাড়াও সর্বস্তরের মুসল্লিরা অংশ নেন।

নামাজ শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ দেশের অব্যাহত অগ্রযাত্রা, সমৃদ্ধি এবং দেশবাসীর সুখ-শান্তি ও সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পরে আইজিপি ও ডিএমপি কমিশনার পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্য এবং মুসল্লিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। বাংলাদেশ পুলিশ কেন্দ্রীয় জামে মসজিদে তিনটি ঈদ জামাত অনুষ্ঠিত হয়। প্রথম জামাত সকাল ৮টায়, দ্বিতীয় জামাত সকাল ৯টায় ও শেষ জামাত সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয়।

Advertisement

আরও পড়ুন

জাতীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করলেন রাষ্ট্রপতি শোলাকিয়া ঈদগাহ যেন জনসমুদ্র

এছাড়া মিরপুরে পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পুলিশ লাইন্স জামে মসজিদে তিনটি ঈদ জামাত অনুষ্ঠিত হয়। প্রথম জামাত সকাল ৮টায়, দ্বিতীয় জামাত সকাল ৯টায় ও শেষ জামাত সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। ডেমরা পুলিশ লাইন্স মাঠে দুটি ঈদ জামাত অনুষ্ঠিত হয়। প্রথম জামাত সকাল ৭টায় ও দ্বিতীয় জামাত সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। এসব ঈদ জামায়াতেও ঊর্ধতন পুলিশ কর্মকর্তারা ও পুলিশ সদস্যসহ সর্বস্তরের মুসল্লিরা অংশগ্রহণ করেছেন।

টিটি/এসআইটি/এমএস

Advertisement