বিনোদন

যে কারণে এবার ভক্তের গায়ে হাত তুললেন জ্যাকি শ্রফ

জ্যাকি শ্রফ নব্বইয়ের দশকে বলিউডে অন্যতম জনপ্রিয় নায়ক ছিলেন । ‘হিরো’, ‘দুশমনি’, ‘আল্লা রাখা’, ‘পরিন্দা’ ‘শপথ’, ‘কুদরত কা কানুন’সহ অনেক সিনেমায় তিনি নিজের যোগ্যতার পরিচয় দিয়েছেন।

Advertisement

জ্যাকি ইদানীং অবশ্য কাজ কমিয়ে দিয়েছেন। তিনি ‘জগ্গু দাদা’ নামেই বেশি পরিচিত। এ মুহূর্তে তার ছেলে টাইগার শ্রফ বলিউডের অন্যতম সফল নায়ক। তার মেয়েও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পরিচিত।

জ্যাকি এমনিতে খোশমেজাজেই থাকেন। নতুন প্রজন্মের অভিনেতা-অভিনেত্রীদের উৎসাহিতও করেন। তবে এবার এক অনুরাগীর গায়ে হাত তুললেন অভিনেতা!

সম্প্রতি মুম্বাইয়ে এক অনুষ্ঠানস্থল থেকে বের হচ্ছিলেন জ্যাকি। সেই সময় আলোকচিত্রীসহ অনুষ্ঠান কক্ষের নিরাপত্তারক্ষী এবং অনুরাগীরা তাকে ঘিরে ধরেন। অভিনেতার সঙ্গে ছবি তুলবেন, এটুকুই আবদার ছিল।

Advertisement

আরও পড়ুন

রাজনীতিতে অংশগ্রহণ নিয়ে যা বললেন কৃতি  সিনেমার শুটিং থেকে উধাও নায়িকা! 

এক অনুরাগী সেলফি তুলতে গিয়ে তার কোমরে হাতে দিয়ে ফেলায় রেগে যান জ্যাকি। তিনি এক ভক্তের মাথায় থাপ্পড় মারেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি কি মেয়ে যে, কোমরে হাত দিচ্ছ। ছবি তুলতে গেলে কাঁধে হাত দিতে হয়।’

      View this post on Instagram

A post shared by The Free Press Journal (@freepressjournal)

অভিনেতার এমন ব্যবহার নিয়ে ব্যঙ্গবিদ্রুপে মেতেছে নেটিজেনদের একাংশ, কেউ কেউ সমালোচনাও করেছেন তার। তবে জ্যাকি তার কৃতকর্মের জন্য আদৌ অনুতপ্ত কি না, সে সম্পর্কে কিছু জানা যায়নি।

Advertisement

এমএমএফ/জিকেএস