আন্তর্জাতিক

পাকিস্তানের ভেতরে ঢুকে ‘সন্ত্রাসীদের’ হত্যার হুমকি রাজনাথের

ভারতে হামলা চালিয়ে কোনো সস্ত্রাসী যদি পাকিস্তানে আশ্রয় নেয়, তাহলেও রেহাই পাবে না। প্রয়োজনে সীমান্তের ওপারে গিয়ে তাদের মারা হবে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পর এবার একই সুর দেশটির প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহের গলাতেও।

Advertisement

রাজনাথ বলেছেন, যদি সন্ত্রাসীরা হামলা চালিয়ে পাকিস্তানে পালিয়ে যায়, তাহলে আমরা তাদের হত্যা করার জন্য পাকিস্তানে ঢুকবো।

আরও পড়ুন>

সংশোধিত নাগরিকত্ব আইনে নাম লেখালেই বাংলাদেশি হয়ে যাবেন: মমতা ‘ভারত বয়কট’র প্রভাব নেই, কলকাতায় বাংলাদেশিদের ভিড়ে জমজমাট ঈদবাজার

তিনি বলেন, ভারত সবসময় প্রতিবেশী দেশগুলোর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে চায়। কিন্তু কেউ যদি ভারতকে বারবার চোখ রাঙায়, ভারতে এসে সন্ত্রাসী কর্মকাণ্ড করার চেষ্টা করে, তাহলে আমরা তাদের রেহাই দেবো না।

Advertisement

বিহারের জামুই ও রাজস্থানের চুরুর জনসভা থেকে সম্প্রতি একই মন্তব্য করেছেন ভারতের প্রধানমন্ত্রী। সন্ত্রাসী হামলা হলে প্রয়োজনে প্রতিবেশীদের ঘরে ঢুকে হত্যার হুমকি দিয়েছেন তিনি। শুক্রবার একই মন্তব্য করলেন দেশটির প্রতিরক্ষামন্ত্রীও।

বৃহস্পতিবার ব্রিটেনের সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান-এ প্রকাশিত এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ২০২০ সাল থেকে পাকিস্তানে ঢুকে মোট ২০ সন্ত্রাসীকে হত্যা করেছে ভারত। তার পরেই প্রতিরক্ষামন্ত্রীর মন্তব্য বিশেষ তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

সূত্র: এনডিটিভি

এমএসএম

Advertisement