বিনোদন

স্টার সিনেপ্লেক্সে বলিউড সিনেমা ‘ক্রু’

বলিউডের তিন প্রজন্মের তিন নায়িকা নিয়ে নির্মিত ‘ক্রু’ সিনেমাটি নিয়ে আলোচনা চলছে বেশ কিছুদিন ধরে। দর্শকরাও বেশ কৌতূহলের সঙ্গে অপেক্ষা করছেন সিনেমাটির জন্য। এবার অপেক্ষার পালা শেষ।

Advertisement

গত ২৯ মার্চ ভারতে মুক্তি পাওয়ার পর বেশ সাড়া পড়েছে সিনেমা হলগুলোতে। বাংলাদেশের দর্শকদের জন্য সুখবর হলো আজ (১ এপ্রিল) স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘ক্রু’। সাফটা চুক্তির মাধ্যমে প্রথমবারের মতো হিন্দি সিনেমা আমদানি করছে স্টার সিনেপ্লেক্স।

প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেসবাহউদ্দিন আহমেদ বলেন, “সাফটা চুক্তির মাধ্যমে‘ক্রু’ সিনেমাটি বাংলাদেশে মুক্তি পাচ্ছে। প্রথমবারের মতো আমরা হিন্দি সিনেমা আমদানি করে মুক্তি দিতে যাচ্ছি। এর মধ্য দিয়ে ভারতের পাশাপাশি বাংলাদেশেও বলিউডের সিনেমা একই দিনে মুক্তি দেয়ার সুযোগ তৈরি হয়েছে।”

আরও পড়ুন

Advertisement

কত আয় করেছে তিন তারকার ‘ক্রু’ ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে আরও যারা পুরস্কৃত হলেন

তিনি আরও বলেন, “দর্শকদের জন্য এটা নিশ্চয়ই একটা আনন্দের সংবাদ। আশা করি দর্শকরা বিষয়টা উপভোগ করবেন। ‘ক্রু’ নিয়ে দর্শকদের বেশ আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে। এরইমধ্যে অনেক দর্শক আমাদের সঙ্গে যোগাযোগ করেছেন। নিয়মানুযায়ী ঈদের উৎসবে হিন্দি সিনেমা চালানো যাবে না তাই ঈদের সময় ‘ক্রু’-এর শো বন্ধ থাকবে।”

আকাশপথে বিমানে এয়ারহোস্টেস বা বিমানবালাদের কঠিন জীবনের কথা উঠে এসেছে এ সিনেমার গল্পে। বিমানবালা নাকি সোনা পাচারকারী, এমনই রহস্যময় গল্পে বলিউডের তিন প্রজন্মের তিন নায়িকা নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘ক্রু’।

রাজেশ কৃষ্ণণ পরিচালিত এ সিনেমায় সুন্দরী বিমানবালারূপে দেখা যাবে টাবু, কারিনা কাপুর ও কৃতি স্যাননকে। একতা কাপুর ও অনিল কাপুরের মেয়ে রিয়া কাপুর প্রযোজিত এ সিনেমায় বর্তমান সময়ের এয়ারলাইন্স ইন্ডাস্ট্রির দুরবস্থাকে তুলে ধরা হয়েছে।

কমেডি ঘরানার সিনেমাটিতে প্রথমবারের মতো একসঙ্গে কাজ করেছেন টাবু ও কারিনা। গত ২ ফেব্রুয়ারি এ সিনেমার টিজার প্রকাশ্যে আনা হয়। এদিন কারিনা কাপুর নিজেই সিনেমার টিজার শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। নিজের ইনস্টাগ্রামে টিজার পোস্ট করে কারিনা লেখেন, ‘তৈরি হয়ে যান, পপকর্ন রেডি রাখুন। আর পরিবেশনার জন্য প্রস্তুত হন। ক্রু এই মার্চে মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে।’

Advertisement

এমএমএফ/এমএস