বিনোদন

বিটিভিতে আজ ইকবাল খন্দকারের ‘গান আলাপন’

বিটিভির (বাংলাদেশ টেলিভিশন) নিয়মিত অনুষ্ঠান ‘গান আলাপন’। ইকবাল খন্দকারের গ্রন্থনা ও উপস্থাপনায় নির্মিত এ অনুষ্ঠানের এই পর্বে অতিথি হয়ে এসেছেন জনপ্রিয় সংগীতশিল্পী তানভীর আলম সজীব ও বাঁধন সরকার পূজা।

Advertisement

তারা কথা বলেছেন নিজেদের গাওয়া শ্রোতানন্দিত কিছু দেশাত্মবোধক গান এবং গানগুলোর ভিডিও তথা মিউজিক ভিডিও সম্পর্কে। বিশেষ করে তারা প্রকাশ করেছেন গানগুলো তৈরি ও ভিডিওগুলো নির্মাণের পেছনের গল্প।

আর তাদের আলাপচারিতার ফাঁকে ফাঁকে থাকছে সেইসব ভিডিওর সম্প্রচার। শরিফা আখতার রুবীর প্রযোজনায় ‘গান আলাপন’ এর এ পর্বটি বিটিভিতে প্রচার হবে আজ (৩০ মার্চ) রাত ৮টা ৩৫ মিনিটে।

আরও পড়ুন:

Advertisement

২০ বছর পর শওকত আলী ইমন-আঁখি আলমগীর শাকিবের ‘রাজকুমার’র সিনেমার প্রথম গান প্রকাশ্যে

অনুষ্ঠানটি সম্পর্কে ইকবাল খন্দকার বলেন- ‘আজকাল শ্রুতিমধুর গানের পাশাপাশি গুরুত্ব পাচ্ছে গল্পনির্ভর ভিডিও। আর সেইসব ভিডিও নিয়েই নির্মিত হয়েছে আমাদের এবারের পর্ব। আশা করি দর্শকদের ভালো লাগবে।’

অন্যদিকে প্রযোজক শরিফা আখতার রুবী বলেন- ‘বিটিভিতে সংগীতবিষয়ক নানারকম অনুষ্ঠান প্রচার হয়ে থাকে। তবে মিউজিক ভিডিও নিয়ে অনুষ্ঠান এর আগে কখনোই হয়নি। তাই এরই মধ্যে অনুষ্ঠানটি দর্শকের পছন্দের তালিকায় স্থান করে নিতে সক্ষম হয়েছে। আশা করছি জনপ্রিয় দুই শিল্পীর দেশাত্মবোধক গানের ভিডিও নিয়ে নির্মিত এ পর্বটিও তারা দারুণভাবে উপভোগ করবেন।’

এমএমএফ/এএসএম

Advertisement