বিনোদন

ঈদের ইত্যাদিতে মীর সাব্বির-নাসির উদ্দিন খানের চমক

প্রতিবার ঈদের আনন্দের সঙ্গে দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসে ‘ঈদের ইত্যাদি’। তাই দর্শকরাও অধীর আগ্রহে অপেক্ষা করেন এটির জন্য। আর সেইজন্য প্রতি ঈদেই থাকে ইত্যাদির বর্ণাঢ্য আয়োজন।

Advertisement

এবারের ঈদেও রয়েছে তেমনি নানান আয়োজনে সমৃদ্ধ ইত্যাদি। জানা গেছে, এবারের ইত্যাদিতে অভিনেতা মীর সাব্বির ও নাসির উদ্দিন খানের চমক থাকছে।

আরও পড়ুন:

মৌলভীবাজার নিয়ে ‘ইত্যাদি’র গান লিখলেন মনিরুজ্জামান পলাশ ঈদের ইত্যাদিতে ভিন্নরূপে আসছেন প্রতীক-প্রীতম

ভাড়াটে ও বাড়িওয়ালার দ্বন্দ্বের কথা প্রায়ই শোনা যায়। মনমতো বাড়ি ভাড়া ও বাড়িওয়ালা পাওয়া খুবই কঠিন। আবার এ-সম্পর্কিত আইনের কোনো কার্যকারিতা না থাকায় কিছু ক্ষেত্রে বাড়িওয়ালার ইচ্ছা অনুযায়ীই সব চলে। ক্ষেত্রবিশেষে কিছু বাড়িওয়ালা ও ভাড়াটের স্বৈরাচারী মনোভাব ও নিয়মনীতি লঙ্ঘন উভয়ের জন্য একটি বড় সমস্যা। এসব বিষয় নিয়েই ঈদের বিশেষ ইত্যাদিতে রয়েছে একটি মজাদার নাটিকা।

Advertisement

অভিনেতা ও পরিচালক মীর সাব্বির এবং এ সময়ে ওটিটি ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা নাসির উদ্দিন খান অংশ নিয়েছেন এ নাটিকায়। এই দুই অভিনেতার রসালো অভিনয়ে ফুটে উঠেছে বাড়িওয়ালা ও ভাড়াটের বিভিন্ন সমস্যা।

আজকাল বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন রকম উদ্ভট কর্মকাণ্ডের মাধ্যমে অনেকেই আলোচনায় আসেন, ভাইরাল হন। প্রথাগতভাবে তারকা না হয়েও কেউ কেউ অনেক সময় হঠাৎই চলে আসেন লাইমলাইটে, হয়ে যান পরিচিত।

এসব তথাকথিত ভাইরাল সেলিব্রেটিদের বিভিন্ন কার্যকলাপে কে কি মনে করল, কাজটি উচিত কি অনুচিত, সেদিকে লক্ষ না করে তারা ব্যস্ত থাকেন ভিউ বাড়ানোর চেষ্টায়। এরকমই কিছু অনলাইন সেলিব্রেটির চরিত্রে অভিনয় করেছেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, আর পর্বটি পরিচালনা করেছেন জনপ্রিয় অভিনেত্রী তানিয়া আহমেদ।

পর্ব দুটি ধারণ করা হয় ঈদের বিশেষ ইত্যাদির জন্য নির্মিত বিশাল মঞ্চে, দর্শকদের সামনে। প্রতিবারের মতো এবারও ঈদের বিশেষ ইত্যাদি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে

Advertisement

ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।

এমএমএফ/জেআইএম