আন্তর্জাতিক

উপহার লাগবে না, মোদীকে ভোট দিন

বিয়ের কার্ডে অতিথিদের কোনো উপহার না আনার অনুরোধ করেছেন বরের বাবা। আজকাল অনেক কার্ডেই এ ধরনের অনুরোধ থাকে। অনেকে আবার আমন্ত্রণের সময়ে সৌজন্যের খাতিরে মুখেও বলে দেন, উপহার না আনার কথা। এটা নতুন কিছু নয়।

Advertisement

তবে তেলঙ্গানার একটি বিয়ের কার্ডে অন্য ছবি দেখা গেছে। বরের বাবা উপহার না আনতে বলে অতিথিদের কাছে ভিন্ন কিছু চেয়েছেন। আমন্ত্রিত অতিথিদের সবাইকে তিনি বিজেপিতে ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন।

এই ঘটনা ঘটেছে তেলঙ্গানার সঙ্গারেড্ডী এলাকায়। ইতোমধ্যেই সাই কুমার এবং মহিমা রানির বিয়ের কার্ডের ছবিটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। ওই কার্ডে বরের বাবা লিখেছেন, আমার ছেলের বিয়েতে আপনাদের আমন্ত্রণ রইল।

তিনি আরও লিখেছেন, দয়া করে কোনো উপহার বয়ে আনবেন না। শুধু আপনারা সবাই আসন্ন লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভোট দেবেন। তা হলেই হবে। ওটাই আমার ছেলের বিয়ের উপহার।

Advertisement

আগামী ৪ এপ্রিল তার ছেলের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। বরের বাবার নাম ননিকান্তি নরসিংহালু। তিনি বিজেপি সমর্থক হিসেবে পরিচিত। ছেলের বিয়ের কার্ডেও দলের প্রতি এবং দলনেতা মোদীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

আরও পড়ুন: 

পশ্চিমবঙ্গে দ্বিতীয় দফায় ১৯ আসনে বিজেপির প্রার্থী ঘোষণা কংগ্রেসের ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা ‘ছিনতাই’

এই বিয়ের কার্ডের ছবি নিয়ে ইতোমধ্যেই সামাজিক মাধ্যমে আলোচনা-সমালোচনা শুরু হয়ে গেছে। অনেকে বরের বাবার এমন অভিনব চাহিদা দেখে মজা পেয়েছেন।

অনেকে আবার প্রশ্ন তুলেছেন কার্ডের ধরন নিয়ে। বিয়ের কার্ডকে কেন দলের প্রচারের মাধ্যম হিসেবে ব্যবহার করা হচ্ছে, বিরোধীরা সেই প্রশ্ন তুলেছেন। যা নিয়ে বিতর্ক থামছে না।

Advertisement

টিটিএন