বিনোদন

সেলুন উদ্বোধনে হেলিকপ্টারে গেলেন জায়েদ খান

ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান। তার অভিনীত ‘সোনার চর’ সিনেমা ঈদে মুক্তি পাচ্ছে। এটি নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন তিনি। এছাড়া বর্তমানে বিভিন্ন শোরুম উদ্বোধনসহ বিজ্ঞাপনের মডেল হতেও দেখা যাচ্ছে তাকে।

Advertisement

এবার জায়েদ খান সেলুন উদ্বোধন করতে হেলিকপ্টারে টাঙ্গাইলে গেলেন। রোববার (২৪ মার্চ) দুপুরে মি. হেয়ার কাট সেলুনের ফিতা কাটেন জায়েদ। তাকে একনজর দেখতে শত শত মানুষ ভিড় জমায়।

আরও পড়ুন:

ঈদে দেখা যাবে জায়েদ খানের ‘সোনার চর’ জানা গেল জায়েদ খানের নতুন খবর ‘দোয়া, ভালোবাসা ও পাঁচ ওয়াক্ত নামাজ’

টাঙ্গাইল থেকে জায়েদ খান মুঠোফনে বলেন, ‘এখানে আসতে পেরে আমি ভীষণ আনন্দিত। টাঙ্গাইলের মানুষের ভালোবাসায় মুগ্ধ। সুযোগ পেলে বার বার এখানে আসতে চাই। এখানে আমাকে অতিথি করার জন্য আয়োজকদের ধন্যবাদ। এমন একটি উন্নত মানের সেলুন করায় রুচিশীল মানুষ এখানে বসেই ঢাকার মতো সেবা নিতে পারবেন বলে আমি আশাবাদী।’

Advertisement

এদিকে ‘সোনার চর’ সিনেমা প্রসঙ্গে জায়েদ খান বলেন, আমার ক্যারিয়ারে সবচেয়ে বেশি শ্রম দেওয়া সিনেমা ‘সোনার চর’। এ সিনেমায় আমি একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটির নাম মানিক। চরিত্রের প্রয়োজনে প্রায় দুই বছর চুল কাটিনি। লম্বা সময় ধরে চুল বড় করেছি। নিজেকে ভেঙেছি, গড়েছি। এখানে বদলে যাওয়া এক জায়েদ খানকে আবিষ্কার করবেন দর্শক।

এ সিনেমায় জায়েদ খান ছাড়াও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন প্রমুখ।

এমআই/জেআইএম

Advertisement