বিনোদন

ঝড়ে লন্ডভন্ড ওমর সানির ‘চাপওয়ালা’

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়ক ওমর সানি। বর্তমানে তিনি ব্যবসায় মনোনিবেশ করলেও অভিনয় চালিয়ে যাচ্ছেন। আজ (২৪ মার্চ) দুপুরে ওমর সানি জানান দুঃখের খবর। গতকালের ঝড়ে লন্ডভন্ড হয়ে যায় তার রেস্তোরাঁ ‘চাপওয়ালা’।

Advertisement

জানা গেছে, বর্তমানে ‘চাপওয়ালা’ নামে বেশ কয়েকটি রেস্তোরাঁ শাখা করেছেন তিনি। গতকাল রাতে সাভারের চাপওয়ালা রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টার ঝড়ে লন্ডভন্ড হয়ে যায়।

আরও পড়ুন

সাপের কামড়ে আহত ওমর সানী  সমিতির বিরুদ্ধে প্রশ্ন তুললেন ওমর সানী!  মৌসুমী কবে বিগো লাইভ করেছে, প্রমাণ চাইলেন ওমর সানী 

ওমর সানি ফেসবুক পোস্টে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেন বিষয়টি জানাতে। তিনি লিখেছেন, গতকাল রাতে ঘূর্ণিঝড়ে আমাদের চাপওয়ালা রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারের প্রচণ্ড ক্ষতিগ্রস্ত হয়। আল্লাহর হুকুমে হয়েছে; আমি আল্লাহর হুকুমকে আলহামদুলিল্লাহ বলবো, আপনারা সবাই দোয়া করবেন এ ক্ষতি যেন কাটিয়ে উঠতে পারি।

Advertisement

এদিকে গত বছরের অক্টোবরে মহরত হয় নতুন সিনেমা ‘ডেডবডি’র। সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন একসময়ের জনপ্রিয় তারকা ওমর সানি। ওই সময় তার মেকআপ গেটআপ আলাদা করে নজরে আসেন। অবশেষে শুটিং শেষে ঈদে মুক্তির মিছিলে চলে এসেছে সিনেমাটি।

সিনেমাটিরি মুক্তি দিতে চলছে প্রচারণা। কদিন আগে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘ডেডবডি’। সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটির গল্প ও নির্মাণের প্রশংসা করেন বলে জানান পরিচালক মোহাম্মদ ইকবাল।

সিনেমাটিতে ওমর সানি ছাড়াও অভিনয় করেছেন শ্যামল মওলা, জিয়াউল হক রোশান, রাশেদ মামুন অপু, কলকাতার অভিনেত্রী অন্বেষা রায় এনি, মিষ্টি জাহান প্রমুখ।

এমআই/জিকেএস

Advertisement