বিনোদন

হাসপাতালে অভিনেতা সব্যসাচী চক্রবর্তী

টালিউডের জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তী হাসপাতালে ভর্তি হয়েছেন বলে ভারতীয় গণমাধ্যম ‘আনন্দবাজার’ সূত্রে জানা গেছে। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে গতকাল (১৯ মার্চ) একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

Advertisement

সংবাদ সূত্রে আরও জানা গেছে, মঙ্গলবার হঠাৎ বুকে ব্যথা শুরু হয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর। তাকে তখনই তাকে দ্রুত ফর্টিস হাসপাতালে ভর্তি করা। এরপর সেখানে চিকিৎসা করে তার হৃদযন্ত্রে ব্লকেজ ধরা পড়ে।

আরও পড়ুন:

ভালো নেই ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরী ১ মাসেরও বেশি ভেন্টিলেশনে টালিউড অভিনেতা

চিকিৎসকেদের পরামর্শে তার আজ (২০ মার্চ) বাইপাস সার্জারি করা হবে। আপাতত তারই প্রস্তুতি নেওয়া হচ্ছে। অভিনেতার অসুস্থতায় চিন্তায় টলিপাড়া। কিন্তু পরিবারের পক্ষ থেকে এখনো কিছু প্রকাশ করা হয়নি।

Advertisement

অভিনেতা সব্যসাচী চক্রবর্তীকে সম্প্রতি তার নাতি ধীরের অন্নপ্রাশন অনুষ্ঠানের ছবিতে দেখা যায়। সব্যসাচীর বড় ছেলে গৌরব চক্রবর্তী ও পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষের একমাত্র ছেলে ধীর। নাতির অন্নপ্রাশনের তদারকিতে ছিলেন ঠাকুর্দা।

নাতির সঙ্গে এক ফ্রেমেও দেখা মেলে তার। ছবি সন্দীপ রায়ের সঙ্গেও তাকে দেখা যায়। তার কিছুদিন আগেই সন্দীপ রায়ের ছেলের রিসেপশনের পার্টিতেও দেখা মিলেছিল বর্ষীয়ান অভিনেতার। এখন অনুরাগীরা তার দ্রুত আরোগ্য কামনা করছেন।

কলকাতা টেলিভিশনে ‘তেরো পার্বণ’ ধারাবাহিকে ১৯৮৭ সালে প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেন সব্যসাচী। চলচ্চিত্র জগতে তিনি পা রাখেন তপন সিনহার পরিচালনায়। কিংবদন্তি পরিচালকের সঙ্গে ১৯৯২ সালে ‘অন্তর্ধান’ সিনেমা দিয়ে যাত্রা করেন তিনি। পর্দায় ‘ফেলুদা’ বলতে এখনো তার মুখ মনে করেন।

এমএমএফ/জেআইএম

Advertisement