আন্তর্জাতিক

‘গুরুতর’ আহত মমতা ব্যানার্জী, ভর্তি করা হয়েছে হাসপাতালে

মাথায় গুরুতর আঘাত নিয়ে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। 

Advertisement

তৃণমূল কংগ্রেসের রাজ্য কমিটি সূত্র জানিয়েছে, মমতা ব্যানার্জী বরাবরই স্বাস্থ্য সচেতন মানুষ। পশ্চিমবঙ্গ সরকারের প্রয়াত সাবেক মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের মূর্তি উন্মোচন করে হাজরার বাড়ি ফিরে শরীর চর্চা করতে ট্রেড মিলে হাঁটছিলেন মমতা। তখন পা পিছলে পড়ে যান তিনি। এ সময় ঘরে থাকা আলমারির কোনায় তার মাথায় আঘাত লাগে। রক্তাক্ত অবস্থায় অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন মমতা। সেই সময় তার ভাতিজা অভিষেক ব্যানার্জী সঙ্গে সঙ্গে তাকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যান।

আরও পড়ুন>

মমতার দল ছেড়ে ফের বিজেপিতে অর্জুন সিং মনোনয়ন নিয়ে ‘বিবাদ’, ভাইয়ের সঙ্গে সম্পর্ক ত্যাগ করলেন মমতা

অন্য এক সূত্র জানিয়েছে, কলকাতা এন্টালিতে পশ্চিমবঙ্গের প্রয়াত সাবেক মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের মূর্তি উন্মোচন করে বাড়িতে ফিরছিলেন। তখন গাড়িতে বসে তার মাথায় আঘাত লাগে। আঘাতের ফলে মাথা ফেটে যায়।

Advertisement

হাসপাতাল সূত্রে জানা গেছে, আপাতত মমতা ব্যানার্জীকে ভর্তি করা হয়েছে। উঠবান ব্লকে ১২ নম্বর কেবিনে তার চিকিৎসা চলছে। মমতার চিকিৎসার জন্য একটা মেডিকেল টিম তৈরি করা হয়েছে। এছাড়াও কলকাতার এ্যাপোলো হাসপাতাল থেকে একজন বিশেষজ্ঞ চিকিৎসককে ডেকে আনা হয়েছে তার চিকিৎসার জন্য।

তাকে সুস্থ করার জন্য সব রকম চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকরা। যে কেবিনে মমতা ব্যানার্জীকে ভর্তি করানো হয়েছে সেই কেবিনে সব ধরনের আধুনিক চিকিৎসার ব্যবস্থা আছে। তার মাথায় এমআরআই করা হচ্ছে, মাথায় কোনো গুরুতর আঘাত আছে কি না জানার জন্য।

এমএসএম

Advertisement