ক্যাম্পাস

বাঙলা কলেজ ডিবেটিং সোসাইটির নেতৃত্বে সাকিব-রোকন

বাঙলা কলেজ ডিবেটিং সোসাইটির (বিসিডিএস) কার্যনির্বাহী কমিটি (২০২৩-২৪) গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাকিব আজ নাইন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রোকোনুজ্জামান সাদী।

Advertisement

সোমবার (১১ মার্চ) দুপুরে বাঙলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. জাহাঙ্গীর হোসেন এ কমিটি ঘোষণা করেন।

৬ষ্ঠ আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা-২০২৪ এর চূড়ান্ত পর্ব ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক এসএম মাহবুবুল আলম, ডিবেটিং সোসাইটির পরিচালক প্রফেসর সায়মা ফিরোজ, উপ-পরিচালক শাহনাজ কাওসার, সাবেক সভাপতি ও উপদেষ্টা জাফর ইকবাল, সদ্য সাবেক সভাপতি আরিফ ফারহান খান ও সাধারণ সম্পাদক ইহ্তি শামুন।

কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি, ইসরাত জাহান ইলা, যুগ্ম-সাধারণ সম্পাদক মুদাচ্ছির হোসেন জামিল, সাংগঠনিক সম্পাদক রাবেয়া সাথী, অর্থ সম্পাদক, বিএম তাসমিয়া তামিম, দপ্তর সম্পাদক তানভীর আহমেদ খান, কার্যনির্বাহী সদস্য মো. শওকত জামিল, মো. শামিম মিয়া, সাব্বির আহমেদ, জুবায়ের ইবনে আহমেদ।

Advertisement

২০২৪ সালের আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে উদ্ভিদবিজ্ঞান বিভাগ ও রানার্স আপ হয়েছে অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা। এছাড়াও উচ্চমাধ্যমিক পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে টিম প্রলয় শিখা ও রানার্স আপ হয়েছে টিম বিচিত্রা।

চ্যাম্পিয়ন ও রানার্স আপ উভয় দলকে ট্রফি, ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। এছাড়া অংশগ্রহণকারী সব শিক্ষার্থীদের সার্টিফিকেট ও উপহার দেওয়া হয়।

এনএস/এসএনআর/এএসএম

Advertisement