ক্যাম্পাস

চাঁবিপ্রবিতে ঐতিহাসিক ৭ মার্চ পালন

চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চাঁবিপ্রবি) যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। এদিন উপলক্ষে চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বৃ্হস্পতিবার বেলা ১১টায় ক্যাম্পাস কনফারেন্স রুমে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Advertisement

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নাছিম আখতার।

প্রধান অতিথি বলেন, ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ মুক্তিকামী বাঙালিকে পরাধীনতার শৃঙ্খল ভেঙে স্বাধীন বাংলাদেশের অভ্যুদয় ঘটাতে উজ্জীবিত করেছে। বঙ্গবন্ধুর মতো মহান নেতা পেয়ে আজ আমরা ১৮ কোটি বাঙালি গর্বিত।

তিনি আরও বলেন, জাতির পিতার আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ তথা সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ১৮ কোটি জনগণ আজ সংঘবদ্ধ, আমাদের উন্নয়নের পদযাত্রা কেউ দাবায়ে রাখতে পারবে না।

Advertisement

সভায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মেজর মো. আবদুল হাই (অবঃ) সহ শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। সভা উপস্থাপনা করেন উপাচার্য দপ্তরের মো. আরিফুল ইসলাম।

এছাড়াও, উপাচার্য অধ্যাপক ড. মো. নাছিম আখতারের নেতৃত্বে সকাল ১০টা ৭ মিনিটে চাঁদপুর সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে এবং ক্যাম্পাসে ভিডিও ডকুমেন্টারি প্রদর্শিত হয়।

এমআরএম/জিকেএস

Advertisement