জাতীয়

খিলগাঁওয়ে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর খিলগাঁওয়ের পশ্চিম নন্দীপাড়া এলাকায় মরিয়ম ইমতিয়াজ অধরা নামের এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৪ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

Advertisement

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাতটার দিকে মৃত ঘোষণা করেন। ওই শিক্ষার্থীর মামা রোকন জানান, আমার ভাগ্নি নিজ রুমে ফ্যানের সঙ্গে ওড়না গলায় পেচিয়ে ফাঁস দিয়ে ঝুলে থাকে। পরে পরিবারের সদস্যরা দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

তিনি আরও জানান, আমার ভাগ্নি কী কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এই বিষয়ে আমরা কিছু বলতে পারব না। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

খিলগাঁ থানার উপ-পরিদর্শক (এস আই) শামীম হোসেন জানান, আমরা খবর পেয়ে খিলগাঁও থানার পশ্চিম নন্দীপাড়া এলাকায় একটি বাসার তৃতীয় তলায় যাই। আমার দরজা ভেঙে ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় উদ্ধার করি। পরে অচেতন উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Advertisement

তিনি আরো জানান, প্রাথমিকভাবে আমরা পরিবারের সঙ্গে কথা বলে তার আত্মহত্যার সঠিক কারণ জানতে পারিনি। তার মরদেহে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনে রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা বলেও জানান তিনি।

কাজী আল আমিন/এমআইএইচএস