দেশজুড়ে

সিলেটে তালাবদ্ধ বাসা থেকে গৃহবধূর গলিত মরদেহ উদ্ধার

সিলেটে একটি বাসা থেকে এক প্রবাসীর স্ত্রীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় বাসার কেয়ারটেকারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Advertisement

বুধবার (২৮ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে সিলেট নগরীর শাহজালাল উপশহর ই ব্লকের ৭ নম্বর রোডের ২৫ নম্বর বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূর নাম সুমাইয়া জান্নাত সুমি (২২)। তিনি দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার কুচাই গ্রামের শাহ মইনুর রহমানের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত সুমি কিছুদিন আগে ওই বাসা ভাড়া নেন। ভাড়া নেওয়ার সময় তার স্বামী ফ্রান্স প্রবাসী বলে মালিককে জানিয়েছিলেন। বাসায় তিনি বেশিরভাগ সময় একাই থাকতেন। মাঝে মধ্যে তার এক ছোট ভাই ও এক ছোট বোন তার সঙ্গে থাকতেন। কয়েকদিন ধরে তার ঘরের দরজা বন্ধ দেখতে পান প্রতিবেশীরা। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে ওই ঘর থেকে উৎকট দুর্গন্ধ বের হলে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে বুধবার ভোর ৪টার দিকে দরজা ভেঙে গলিত অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

Advertisement

সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, মরদেহটি পচে-গলে গেছে। শরীরে কোনো আঘাতের চিহ্ন আছে কি না স্বাভাবিকভাবে দেখার উপায় নেই। ময়নাতদন্ত শেষে বলা যাবে কীভাবে মৃত্যু হয়েছে।

ওসি আরও বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাসার কেয়ারটেকারকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার বিস্তারিত তথ্য জানতে পুলিশ কাজ করছে।

আহেমদ জামিল/এসআর/জিকেএস

Advertisement