দেশজুড়ে

আদালতে হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে যুবককে কোপালো দুর্বৃত্তরা

কুষ্টিয়ায় আদালত থেকে বাড়ি ফেরার পথে আসিকুজ্জামান শুভ (৩৩) নামের এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা।

Advertisement

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়নের দুর্বাচারা রাজ্জাক মোড় এলাকায় এ ঘটনা ঘটে। শুভ একই এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিমের ছেলে। গুরুত্বর অবস্থায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে উজানগ্রাম ইউপি চেয়ারম্যান ছানোয়ার হোসেন মোল্লার সঙ্গে সাবেক ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর কবির লিপটনের দ্বন্দ্ব চলছিল। এই দ্বন্দ্বকে কেন্দ্র করে কয়েক দফায় দুই পক্ষের সংঘর্ষ, বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনাও ঘটেছে। পাল্টাপাল্টি মামলায় আসামি করা হয়েছে দুই পক্ষের সমর্থকদের।

আহত আসিকুজ্জামান শুভ জানান, এক মামলার হাজিরা দিয়ে আদালত থেকে একাই মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার সময় রাজ্জাক মোড়ে পৌঁছালে সেখানে আগে থেকে অবস্থান নেওয়া চেয়ারম্যান ছানোয়ার হোসেন মোল্লার লোকজন মটরসাইকেলের গতিরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই ১৫-২০ জন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় তারা মোটরসাইকেল ভাঙচুর এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

Advertisement

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার জানান, আহত যুবকের হাত ও পায়ে ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। তার শরীরে আরও আঘাতের চিহৃ রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তবে তিনি এখন শঙ্কামুক্ত।

তবে অভিযোগ অস্বীকার করে উজানগ্রাম ইউপি চেয়ারম্যান ছানোয়ার হোসেন মোল্লা বলেন, হামলায় তার কোনো কর্মী- সমর্থক জড়িত নয়।

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, প্রতিপক্ষের হামলায় এক যুবক আহত হয়েছে। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আল-মামুন সাগর/এএইচ/জেআইএম

Advertisement