বিনোদন

‘উইমেন্স প্রিমিয়ার লিগ’র উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ

‘উইমেন্স প্রিমিয়ার লিগ’র দ্বিতীয় মৌসুমের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এছাড়া আরও অনেক বলিউড তারকাকে প্রথমদিনের অনুষ্ঠানে দেখা যাবে।

Advertisement

জানা গেছে ‘উইমেন্স প্রিমিয়ার লিগ’র দ্বিতীয় মৌসুমের উদ্বোধনী অনুষ্ঠান তারকাখচিত হতে যাচ্ছে। বুধবার ‘ডব্লিউপিএল’র সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করা হয় যে এবারের উদ্বোধনী অনুষ্ঠানের তারকা পারফর্মার হিসেবে বেছে নেওয়া হয়েছে বলিউড বাদশাহ শাহরুখকে।

আরও পড়ুন: জীবনের শেষ সিনেমা সম্পর্কে ইঙ্গিত দিলেন শাহরুখ 

‘ডব্লিউপিএল’র সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখা হয়, ‘তৈরি হয়ে নাও বন্ধুরা, কারণ ক্রিকেট কা ক্যুইনডম উদযাপন করতে উপস্থিত থাকবেন শাহরুখ খান।’ ‘টাটা উইমেন্স প্রিমিয়ার লিগ ২০২৪’র উদ্বোধনী অনুষ্ঠান দেখতে পাওয়া যাবে জিও সিনেমায়।

Advertisement

বেঙ্গালুরুর এম. চিন্নাস্বামী স্টেডিয়াম থেকে লাইভ প্রচার হবে এদিনের অনুষ্ঠান। ২৩ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টা থেকে এ অনুষ্ঠান দেখা যাবে।

এবারের ‘ডব্লিউপিএল’র উদ্বোধনী অনুষ্ঠানে কেবল শাহরুখ খান পারফর্ম করবেন এমন নয়। অনুষ্ঠানে অংশ নেবেন শহিদ কাপুর, কার্তিক আরিয়ান, বরুণ ধাওয়ান এবং টাইগার শ্রফ। উইমেন্স প্রিমিয়ার লিগের দ্বিতীয় মৌসুম শুরু হবে ২৩ ফেব্রুয়ারি থেকে।

আরও পড়ুন: শাহরুখের ছেলে আরিয়ান কেমন ছাত্র, জানালেন শিক্ষক 

প্রথম ম্যাচ হবে গত বছরের দুই ফাইনালিস্ট দল মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালসের মধ্যে। বেঙ্গালুরুর এম. চিন্নাস্বামী স্টেডিয়ামেই প্রথম ম্যাচ হবে। ১৭ মার্চ পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। বেঙ্গালুরু ও দিল্লিতে হবে খেলা।

Advertisement

১৭ মার্চ নয়াদিল্লিতে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। অন্যদিকে এলিমিনেটর ম্যাচ খেলা হবে ১৫ মার্চ। প্রত্যেক ম্যাচ সন্ধ্যা সাড়ে ৭টা থেকে শুরু হবে।

Get ready folksIt's none other than @iamsrk who will celebrate Cricket ka Queendom! Watch #TATAWPL 2024 Opening Ceremony on @JioCinema & @Sports18 LIVE from the M. Chinnaswamy Stadium, Bengaluru. 23rd Feb 6.30 pm https://t.co/jP2vYAVWv8 pic.twitter.com/GzE6lLUmPS

— Women's Premier League (WPL) (@wplt20) February 21, 2024

২০২৩ সালের মার্চ মাসে মুম্বাই ও নভি মুম্বাইয়ে উইমেন্স প্রিমিয়ার লিগের প্রথম মৌসুম অনুষ্ঠিত হয়। এ বছর সেই দায়িত্ব নিয়েছে নয়াদিল্লি ও বেঙ্গালুরু। ইউপি ওয়ারিয়ার্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, গুজরাত জায়ান্টস, দিল্লি ক্যাপিটালস, মুম্বাই ইন্ডিয়ান্স – এই পাঁচ দলের প্রত্যেক খেলোয়াড় তৈরি নিজেদের সেরাটা মাঠে প্রতিফলিত করার জন্য। কোন দলের হাতে ওঠে ট্রফি, কে পান সেরার শিরোপা, এসবই এবার জানতে পারা কেবল সময়ের অপেক্ষা।

এমএমএফ/জিকেএস