খেলাধুলা

গোল করলেন রোনালদো, কোয়ার্টার ফাইনালে আল নাসর

এএফসি চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে আল ফাইহার বিপক্ষে প্রথম লেগেও গোল করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার দ্বিতীয় লেগেও গোল করে আল নাসরের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলেন পর্তুগিজ তারকা।

Advertisement

গতকাল বুধবার রাতে নিজেদের ঘরের মাঠ কিং সৌদ ইউনিভার্সিটির আল আওয়াল পার্কে আল ফাইহাকে ২-০ গোলে হারায় আল নাসর। দুই লেগ মিলিয়ে প্রতিপক্ষকে ৩-০ ব্যবধানে হারিয়ে শেষ আটে নিজেদের জায়গা নিশ্চিত করেছে সৌদি আরবের রিয়াদভিত্তিক ক্লাবটি।

এই ম্যাচে ১৭ মিনিটে প্রথম গোল করে আল নাসর। পর্তুগাল উইঙ্গার ওটাভিও গোল করে দলকে প্রথম লিড এনে দেন। দ্বিতীয় গোলটি করেন রোনালদো। ম্যাচের ৮৬ মিনিটে গোল করেন 'সিআরসেভেন' খ্যাত সাবেক রিয়াল মাদ্রিদ তারকা।

প্রথম লেগে আল ফাইহাকে ১-০ গোলে হারিয়ে ছিল নাসর। ওই ম্যাচের একমাত্র গোলটি ছিল রোনালদো। গোল করেই নিজেদের ক্লাব ক্যারিয়ারের ১০০০তম ম্যাচের মাইলফলক স্পর্শ করে ফেলেছেন রোনালদো।

Advertisement

আল নাসরের পরের ম্যাচ প্রো লিগে। আগামী রোববার আল শাবাবের ঘরের মাঠে খেলতে যাবে রোনালদোর দল। শিরোপার লড়াইয়ে তাদের সামনে রয়েছে আল হিলাল। তারা আল নাসর থেকে ৭ পয়েন্ট এগিয়ে রয়েছে। নেইমার জুনিয়রের ক্লাবকে টপকে শীর্ষে উঠতে গেলে আল নাসরকে কঠিন প্রতিযোগিতায়ই নামতে হবে।

এমএইচ/এএসএম