জাতীয়

খিলগাঁওয়ে বটগাছে ঝুলছিল কিশোরের নিথর দেহ

রাজধানীর খিলগাঁও থানাধীন নবীনবাগ এলাকায় একটি বটগাছের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে মো. রুমন (১৪) নামের এক কিশোর আত্মহত্যা করেছে বলে জানা গিয়েছে।

Advertisement

রোববার (১৮ ফেব্রুয়ারি) দিনগত রাতে নবীনবাগের একটি বাসার পাশে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত কিশোরের ভাই মো. সুমন জানান, তার ভাই পেশায় একজন ব্যাটারিচালিত অটোরিকশা চালক। তারা রাতে হঠাৎ বাসার পাশে একটি বটগাছের সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় রুমনকে দেখতে পান। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে ভাইয়ের ফাঁস দিয়ে আত্মহত্যার কারণ সম্পর্কে তিনি কিছু জানাতে পারেননি।

নিহত রুমন ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার আনান্দা গ্রামের আলী আকবরের সন্তান। বর্তমানে খিলগাঁও নবীনবাগ এলাকায় থাকতেন। চার ভাইয়ের মধ্যে সে ছিল তৃতীয়।

Advertisement

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল-আমিন/এমকেআর