দেশজুড়ে

ইউএনওকে অভিযোগ দেওয়ায় ব্যবসায়ীকে মারধর, চেয়ারম্যানের নামে মামলা

লক্ষ্মীপুরের রামগঞ্জে আলী আকবর নামে এক ব্যবসায়ীকে মারধরের ঘটনায় আদালতে মামলা করা হয়েছে। এতে উপজেলার ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাবেদ হোসেনসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়।

Advertisement

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট রামগঞ্জ আদালতে এ মামলা করা হয়। সন্ধ্যায় চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের নাজির ইয়াসিন আরাফাত বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আদালত মামলাটি আমলে নিয়েছে। এক সপ্তাহের মধ্যে বাদীকে মারধরের ঘটনায় চিকিৎসার প্রতিবেদন (এমসি) আদালতে জমা দেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট রামগঞ্জ আদালতের বিচারক তাহরিনা আক্তার নওরিন এ আদেশ দেন।

অভিযুক্ত অন্যরা হলেন ভাদুর ইউনিয়নের পশ্চিম ভাদুর গ্রামের সোহেল ও একই এলাকার রাব্বি। তারা চেয়ারম্যান জাবেদের অনুসারি হিসেবে পরিচিত।

Advertisement

এজাহার সূত্র জানায়, জাবেদসহ অভিযুক্তরা এলাকায় অন্যের কৃষি জমির মাটি কেটে ইটভাটায় বিক্রি করেন। ওই মাটি সরবরাহকারী ট্রাক্টর বাদী আকবরের জমির ওপর দিয়ে চলাচল করে। এতে তার জমি ক্ষতিগ্রস্ত হয়। এনিয়ে গত ১ ফেব্রুয়ারি তিনি রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত অভিযোগ করেন। পরে ইউএনও ঘটনাস্থল পরিদর্শন করে মাটি কাটার কাজ বন্ধ করে দেন। এতে ক্ষিপ্ত হয়ে সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে পশ্চিম ভাদুর গ্রামের রমিজ উদ্দিন বেপারীর বাড়ির সামনে বাদীকে অভিযুক্তরা লাঠিসোটা ও রড দিয়ে পিটিয়ে আহত করে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান জাবেদ হোসেন জাগো নিউজকে বলেন, মামলার বিষয়টি কিছুক্ষণ আগে শুনেছি। তাকে মারধরের বিষয় সত্য নয়। মিথ্যা অভিযোগ এনে আমার বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে।

কাজল কায়েস/এনআইবি/এমএস

Advertisement