জাতীয়

কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হাজতির ঢামেকে মৃত্যু

ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে মো. সামসাদ আলী গুল্লার (৩২) নামের এক হাজতি ঢামেক হাসপাতালে মারা গেছেন। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

Advertisement

অচেতন অবস্থায় কারারক্ষীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

কারারক্ষী মো. আনোয়ার জানান, সকালে কেন্দ্রীয় কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আমরা তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

তিনি আরও জানান, সামসাদ কেন্দ্রীয় কারাগারে হাজতি হিসেবে ছিল, তার বাবার নাম মো. শওকত আলী। তার বাসা মিরপুরের পল্লবীর ১২ নম্বর সেকসন এলাকায়। তবে তিনি কি মামলার আসামি ছিলেন সে বিষয়ে কিছু বলতে পারবো না।

Advertisement

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি কারা কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

তিনি আরও জানান, একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তার সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্ত সম্পন্ন হবে।ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কাজী আল আমিন/এমআইএইচএস/জেআইএম

Advertisement