বিনোদন

ভালোবাসা দিবসে বঙ্গতে ‘লাভ স্টোরিজ’

এবারের ভালোবাসা দিবস উপলক্ষে দেশের অন্যতম ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ নিয়ে আসছে ‘লাভ স্টোরিস- ভালোবাসার দিনে ভালোবাসার গল্প’ নামে একটি বিশেষ ক্যাম্পেইন। লেখক বিশ্বজিৎ চৌধুরির ‘স্বল্পদৈর্ঘ্য প্রেমের গল্প’ বই থেকে বাছাইকৃত চারটি ছোটগল্প অবলম্বনে ৪ জন স্বনামধন্য নির্মাতা নির্মাণ করছেন চারটি শর্টফিল্ম।

Advertisement

আরও পড়ুন: ভালোবাসা দিবসে শান্তর ২ নাটক

সম্পূর্ণ রোমান্টিক ঘরানার এ শর্টফিল্মগুলো ওটিটি প্ল্যাটফর্ম ‘বঙ্গ’তে মুক্তি পাবে ১৪ ফেব্রুয়ারি। এগুলোর নাম হচ্ছে বুকিং, দুঃখিত, গাঁইয়া ও এক্সট্রা। যা নির্মাণ করেছেন যথাক্রমে মিজানুর রহমান আরিয়ান, কাজল আরেফিন অমি, গিয়াস উদ্দিন সেলিম ও ভিকি জাহেদ।

শর্ট ফিল্মগুলোতে অভিনয় করেছেন নায়িকা পরীমণি, এবিএম সুমন, জিয়াউল হক পলাশ, পারসা ইভানা, প্রার্থনা ফারদিন দীঘি, খায়রুল বাসার, নিলয় আলমগীর, সাবিলা নূরসহ আরও অনেকে।

Advertisement

সম্প্রতি এ শর্টফিল্মগুলোর মধ্যে ‘দুঃখিত’, ‘বুকিং’ আর ‘এক্সট্রা’ নামের শর্টফিল্ম তিনটির পোস্টার ও ‘বুকি’র টিজার মুক্তি পেয়েছে ‘বঙ্গ’র ফেসবুক পেইজে। লাভ স্টোরিজ ক্যাম্পেইনের প্রতিটি শর্ট ফিল্ম দেখা যাবে মাত্র ১৪ টাকায় এবং ৪টি শর্ট ফিল্ম একসাথে দেখা যাবে মাত্র ২৯ টাকায়। শুধু তাই নয়, এই শর্ট ফিল্মগুলো দর্শক নিজে কেনার পাশাপাশি বিনামূল্যে গিফট করতে পারবে নিজের প্রিয়জনকেও।

যারা গিফট করবেন তাদের মধ্য থেকে ৫০ জন সৌভাগ্যবান বিজয়ী জুটি পাবেন লাভ স্টোরিজ গালা নাইটে অংশগ্রহণের সুযোগ পাবেন। যেখানে তারা তাদের প্রিয় তারকাদের সঙ্গে ডিনার করতে পারবেন।

আরও পড়ুন: সংসার জীবনের গল্পে সজল-তারিন

তিনি আরও বলেন, লাভ স্টোরিজের নির্মাতা, কলাকুশলী, গল্প নির্বাচন, সকল ক্ষেত্রেই আমরা আমাদের দর্শকের পছন্দকে প্রাধান্য দিয়েছি। আশা করছি ‘বঙ্গ’র অন্যান্য কাজের মতো এ ‘লাভ স্টোরিজ’কেও দর্শক দারুণভাবে ভালোবেসে আপন করে নেবেন।

Advertisement

এমআই/এমএমএফ/এমএস