অর্থনীতি

বেসিক ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

রাষ্ট্র মালিকানাধীন বেসিক ব্যাংক লিমিটেডের শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাজধানীর শাহবাগে বিসিএস প্রশাসন একাডেমি মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

Advertisement

ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. আবুল হাশেম প্রধান অতিথি হিসেবে সম্মেলন উদ্বোধন করেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মো. আনিসুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক ড. নাহিদ হোসেন, ড. মো. আবদুল খালেক খান (বীর মুক্তিযোদ্ধা), শামীম আহম্মেদ, মো. এম. লতিফ ভূঞা এবং মো. রফিকুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে উপব্যবস্থাপনা পরিচালক আবু মো. মোফাজ্জেল, মহাব্যবস্থাপক মো. ইসমাইল, মো. মমিনুল হক, মো. নাসির উদ্দীন, সুমিত রঞ্জন নাথ, মো. শফিউল আলম, মো. হাসান ইমাম, দুলন কান্তি চক্রবর্তী, মো. গোলাম সাঈদ খান, শাখা ও উপশাখা ব্যবস্থাপক ব্যবস্থাক ও প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Advertisement

সম্মেলনে সর্বোত্তম গ্রাহকসেবা নিশ্চিত, শ্রেণিকৃত ঋণ আদায়, নতুন ঋণ বিতরণ ও আমানত সংগ্রহসহ ব্যাংকের অন্যান্য কর্মকৌশল সম্পর্কে শাখা ও উপশাখা ব্যবস্থাপকদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়।

ইএআর/ইএ/এমএস