খেলাধুলা

এবার খেললেন মেসি, তবুও জাপানি ক্লাবের কাছে হার ইন্টার মিয়ামির

এবার লিওনেল মেসি মাঠে নামলেন। শেষ ৩০ মিনিট মাঠে থেকেছেন। আক্রমণ শানিয়েছেন, পোস্টের কাছাকাছিও গিয়েছিলেন। কিন্তু গোলের দেখা মেলেনি তার। গোলের দেখা পায়নি ইন্টার মিয়ামিও। জাপানি ক্লাব ভিসেল কোবের সঙ্গে নির্ধারিত সময় ছিল গোলশূন্য ড্র।

Advertisement

শেষে জয়-পরাজয় নির্ধারণে হলো টাইব্রেকার। সেখানে ৪-৩ ব্যবধানে হেরে গেছে মেসির ক্লাব। যদিও তিনি নিজে একটিও স্পট কিক নিতে আসেননি।

সৌদি আরবের আল নাসরের বিপক্ষে শেষ সাত মিনিট মাঠে নেমেছিলেন শুধু। এরপর হংকং গিয়ে সেখানকার প্রীতি ম্যাচে মাঠেই নামেননি আর্জেন্টাইন তারকা। অথচ, ১৪ হাজার টাকার টিকিট কেটে মেসির খেলা দেখতে স্টেডিয়ামে এসেছিলো হাজার হাজার ভক্ত।

মেসির খেলা স্বচক্ষে দেখতে না পেয়ে প্রতিবাদ জানিয়েছে সমর্থকরা। হংকং সরকারও আয়োজকদের কাছ থেকে ডলার কেটে রাখার ঘোষণা দিয়েছিলেন।

Advertisement

তবে মেসি কেন খেলেননি, সে ব্যাখ্যা তিনি নিজে দিয়েছেন। টোকিওয় ভিসেল কোবের বিপক্ষে ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে মেসি জানিয়েছিলেন, ‘ভক্ত-সমর্থকরা খেলা দেখতে আগ্রহী ছিল। কিন্তু মাঠে নামতে না পারায় আমি নিজেই লজ্জিত। মূলত ইনজুরির কারণে মাঠে নামতে পারিনি। ইনজুরির জায়গায় এমআরআইও করানো হয়েছে। এখন (মঙ্গলবার) আমি কিছুটা সুস্থ। তবে মাঠে নামতে পারবো কি না সন্দেহ।’

মেসির কথায় অনিশ্চয়তা তৈরি হলেও শেষ পর্যন্ত তিনি মাঠে নেমেছেন। সেরা একাদশে না থাকলেও ৬০ মিনিটের মাথায় বদলি হিসেবে মাঠে নেমেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তিনিও গোলের দেখা পাননি।

আইএইচএস/

Advertisement