বিনোদন

সকালে মনোনয়নপত্র কিনে দুপুরে জমা দিলেন সাবা

অভিনেত্রী সোহানা সাবা দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তিনি ঢাকা বিভাগ থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন।

Advertisement

আজ (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে ফরম সংগ্রহ করেন সাবা। এটি পূরণ করে আজ দুপুরের দিকে জমাও দিয়েছেন তিনি।

আরও পড়ুন: সংরক্ষিত নারী আসনে অপুর মনোনয়নপত্র সংগ্রহ

সোহানা সাবা গণমাধ্যমকে বলেন, ‘আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি শুধু আওয়ামী লীগপন্থিই ছিলেন না বরং অনেক বড় দেশপ্রেমিকও ছিলেন। আমরা খুবই ভাগ্যবান যে টানা ১৫ বছর ধরে আওয়ামী লীগ আমাদের সাথে আছে। সেজন্য আমি অবশ্যই চাই আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে।’

Advertisement

অভিনেত্রী সোহানা সাবা এর আগে রাজনৈতিক কোনো কার্যক্রমে সরাসরি যুক্ত ছিলেন কি না এমন প্রশ্নের উত্তরে বলেন, কার্যত আমি সরাসরি রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম না। তবে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছি। কিন্তু কখনো আমি এভাবে ভাবিনি যে, সরাসরি রাজনীতিতে অংশ নেব। আমার বাবা রাজনীতি করতেন কিন্তু আমি কখনো রাজনীতি করব ভাবিনি।

আরও পড়ুন: মাকে নিয়ে মনোনয়নপত্র কিনতে এসেছেন ঊর্মিলা

দল থেকে মনোনয়ন পেলে কীভাবে মানুষের সেবা করবেন প্রসঙ্গে প্রশ্ন করলে তিনি বলেন, ‘সাধারণ মানুষের মতোই আমি হাঁটাচলা করি। তাদের পাশে থেকেই আমি তাদের জন্য কাজ করব।’

এদিকে অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর ও চিত্রনায়িকা অপু বিশ্বাস আজ দুপুর ১২টার দিনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেন।

Advertisement

এমআই/এমএমএফ/জেআইএম