বিনোদন

মাহফুজের ‘হিট সিংগার’ নাটকে খাইরুল ওয়াসির গান

চলমান সময়ের প্রেক্ষাপটে তরুণ নির্মাতা মাহফুজ ইসলাম নির্মাণ করেছেন হৃদয় ছুঁয়ে যাওয়া গল্পের নাটক ‘হিট সিংগার’। আর এতে কাব্যিক কথার শ্রুতি মধুর ‘আবার কেন এসেছো’ গানে কণ্ঠ দিয়েছেন এসময়ের আলোচিত গায়ক খাইরুল ওয়াসি।

Advertisement

গানের কথার শব্দে ও বাক্যে সুরের গাঁথুনিতে গায়ক খাইরুল ওয়াসি প্রিয়তমার প্রতি হৃদয়ের ব্যাকুলতা প্রকাশ করেছেন। জাদুকরী গায়কী ও মেলোডির মিশ্রণে উঠে এসেছে প্রিয়ার প্রতি গভীর ভালোবাসা ও অনুরাগ। গানটির কথা ও সুর শিল্পীর নিজের। সংগীত আয়োজনে ছিলেন এম এ রহমান। মানিকগঞ্জের জমিদার বাড়িতে গানটির দৃশ্য ধারণ করা হয়েছে।

আরও পড়ুন : নচিকেতার ‘কেউ নেই ভালো’

ভালোবাসা দিবসের বিশেষ নাটক হিসেবে ‘হিট সিংগার’ নাটকটি আগামী ৮ ফেব্রুয়ারি কানামাছি ড্রামা ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

Advertisement

একজন গায়কের জনপ্রিয় হওয়ার নেপথ্যের গল্প উঠে এসেছে এ নাটকে। পরিচালনার পাশাপাশি নাটকটির গল্প এবং চিত্রনাট্য ও রচনা করেছেন নির্মাতা মাহফুজ ইসলাম।

নাটকটিতে অভিনয় করেছেন আলিফ চৌধুরী, সিনি স্নিগ্ধা, ফারগানা মিল্টন, ইমরান হোসাইন, সনিকা, সুমাইয়া, মোমিন মোল্লা প্রমুখ।

শিল্পী খাইরুল ওয়াসি বলেন, ‘হিট সিংগার’ নাটকের নামটাই আমার কাছে অনেক অনুভবের। যেহেতু আমি একজন সিংগার, তাই এই নাটকের নাম, গল্প, আর্টিস্ট, সিনেমাটোগ্রাফার, পরিচালক ও প্রযোজকসহ পুরো টিমকেই ভালো লেগেছে। নাটকের গান আগেও করেছি তবে হিট সিংগার নাটকের শুটিং স্পটে থেকে সরাসরি উপস্থিত দর্শকের সঙ্গে গানের শুটিং করেছি। এমন একটি সুন্দর প্রজেক্ট উপহার দেওয়ার জন্য পরিচালক মাহফুজ ইসলাম ও প্রযোজক সৈয়দ মোহাম্মাদ সোহেল ভাইকে ধন্যবাদ জানাই।

অভিনেতা আলিফ চৌধুরী বলেন, এই নাটকে আমি একজন শিল্পীর চরিত্রে অভিনয় করেছি। শিল্পীদের জীবনের শুরুটা অনেক কষ্ট এবং সংগ্রামের মধ্যে দিয়ে যায়। ভালোবাসার মানুষগুলো এ কষ্টের পথের সঙ্গী হতে পারে না আফসোস এইটাই। ‘হিট সিংগার’ নাটকে ‘আবার কেন এসেছো’ এই গল্পই বলা হয়েছে। অনেক পরিশ্রম করতে হয়েছে নাটকটির জন্য। ভালোবাসা দিবসের এ কাজটা আপনারা সবাই দেখবেন ভালো লাগবে।

Advertisement

পরিচালক মাহফুজ ইসলাম বলেন, ভালোবাসা মানে সাহস, ভালোবাসা মানে শক্তি আর এ ভালোবাসার মানুষই একজন শিল্পীর জীবনকে সুন্দর ও সহজ করতে পারে। গ্রামের একজন সাধারণ শিল্পী যখন হিট সিংগার হয়ে যায় তারপর আবার যখন ভালোবাসার মানুষ ফিরে আসতে চাই, কেনো চাই কি উদ্দেশ্যে চাই দেখতে হলে ‘হিট সিংগার’ নাটকটি দেখতে হবে।

এ নাটকের গল্পের সঙ্গে মিল রেখে ‘আবার কেনো এসেছো’ গানটি করা হয়েছে। খুবই চমৎকার গেয়েছেন খাইরুল ওয়াসি ভাই। গানটি সবাই শুনবেন আশা করি আপনাদের মন ছুঁয়ে যাবে।

গানটির ইউটিউব লিংক:

এমআই/এমএমএফ/জেআইএম