খেলাধুলা

নতুন অধিনায়কের নেতৃত্বে টস হেরে ব্যাটিংয়ে সিলেট

দ্বাদশ জাতীয় সংসদে সরকারি দলের হুইপের দায়িত্ব পালন করতে বিপিএল থেকে বিরতি নিয়েছেন সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তার পরিবর্তে নতুন অধিনায়ক মোহাম্মদ মিথুনের নেতৃত্বে আজ প্রথম ম্যাচে মাঠে নেমেছে সিলেট।

Advertisement

আজ শনিবার সিলেট আন্তজার্তিক ক্রিকেট স্টেডিয়ামের এই ম্যাচে দুর্দান্ত ঢাকার বিপক্ষে টস জিততে পারেননি সিলেটের নবনিযুক্ত অধিনায়ক। টস জিতেছেন ঢাকার অধিনায়ক মোসাদ্দেক হোসেন। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যে কারণে ব্যাট করবে সিলেট।

এবারের বিপিএলে ৫ ম্যাচ খেলেও এখনো জয়ের দেখা পায়নি সিলেট। কোনো পয়েন্ট না পেয়ে তারা আছে টেবিলের তলানীতে। ঢাকার অবস্থা স্বাগতিকদের চেয়ে একটু ভালো। ৪ ম্যাচ খেলে তারা জিতেছে একটিতে। টেবিলে সিলেটের একধাপ উপরে আছে ঢাকা।

 সিলেট স্ট্রাইকার্স একাদশ

Advertisement

নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, আরিফুল হক, মোহাম্মদ মিথুন (অধিনায়ক), রায়ান বার্ল, সামিত প্যাটেল, শামসুর রহমান, নাইম হাসান, বেনি হাওয়েল, রিচার্ড এনগারাবা ও রেজাউর রহমান রাজা।

দুর্দান্ত ঢাকা একাদশ

সাইম আইয়ুব, মোহাম্মদ নাইম, গুলবাদিন নাইব, অ্যালেক্স রস, সাইফ হাসান, মোসাদ্দেক হোসেন (অধিনায়ক), ইরফান শুক্কর, আরাফাত সানি, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও উসমান কাদির।

এমএইচ/

Advertisement