দেশজুড়ে

প্রেমিককে বিয়ের দাবিতে ৪ দিন ধরে অনশনে কলেজছাত্রী

বগুড়ার ধুনটে আলামিন (২৭) নামের এক ইলেকট্রিক মিস্ত্রির বাড়িতে বিয়ের দাবিতে চারদিন ধরে অনশনে বসেছেন এক কলেজছাত্রী। তিনি আলামিনের প্রেমিকা বলে দাবি করছেন।

Advertisement

আলামিন উপজেলার চিকাশি গ্রামের আনছার আলীর ছেলে। ওই তরুণী তার বাড়িতে আসার পর থেকে তিনি পলাতক।

এ ঘটনায় ওই কলেজছাত্রীর বাবা মঙ্গলবার (৩০ জানুয়ারি) আলামিনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই তরুণী স্থানীয় চিকাশি টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। প্রায় এক বছর ধরে আলামিনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ অবস্থায় সোমবার (২৯ জানুয়ারি) কলেজে যান ওই তরুণী। তখন প্রেমিক আলামিন তাকে বিয়ের কথা বলে নিজ বাড়িতে নিয়ে যান। পরে বিয়ে না করে প্রেমিকাকে বাড়িতে রেখে পালিয়ে যান আলামিন। ওইদিন থেকে বিয়ের দাবিতে অনশন করছেন ওই কলেজছাত্রী।

Advertisement

এ বিষয়ে ভুক্তভোগী কলেজছাত্রী বলেন, ‘বিয়ের কথা বলে নিজের বাড়িতে নিয়ে এসে উধাও হয়ে গেছে আলামিন। তার সঙ্গে আমার এক বছরের সম্পর্ক রয়েছে। আমাকে বিয়ে না করলে এই বাড়িতেই অবস্থান করবো।’

আলামিনকে না পাওয়ায় এ বিষয়ে তার বক্তব্য পাওয়া যায়নি। তবে আলামিনের বাবা আনছার আলী বলেন, মেয়েটি বাড়িতে ওঠার পর আমার ছেলে ভয়ে বাড়ি ছেড়ে চলে গেছে। তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক আছে কি না তা বলতে পারছি না। বিষয়টি সমাধানের চেষ্টা করছি।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুর মোর্শেদ বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার প্রক্রিয়া চলছে। উভয়পক্ষের মধ্যে সমঝোতা না হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এসআর/এএসএম

Advertisement