খেলাধুলা

আর্সেনালের জয়ের রাতে ঘরের মাঠে হার অ্যাস্টন ভিলার

ম্যাচের ৬৫তম মিনিটে গাব্রিয়েল হেসুসের গোল, এর ৭ মিনিট পর বুকায়ো সাকার গোলে নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে আর্সেনাল।

Advertisement

গতকাল মঙ্গলবার রাতে নটিংহ্যামের মাঠে প্রথমার্ধ গোলশুন্য থাকলেও দ্বিতীয়ার্ধের ২৪ মিনিটের মধ্যে গোল হয় মোট ৩টি। এর মধ্যে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড হেসুস ও ইংলিশ তারকা সাকার গোলে আর্সেনাল এগিয়ে যায় ২-০ গোলে। ম্যাচের মূল সময়ের শেষ মিনিটে গোল করে ব্যবধান ২-১ করে নটিংহ্যাম।

এই জয়ে ম্যানচেস্টার সিটিকে টেবিলের তিনে নামিয়ে দ্বিতীয় স্থানে উঠে গেছে আর্সেনাল। যদিও সিটি থেকে দুটি ম্যাচ বেশি খেলেছে গানাররা। বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা লিভারপুল থেকে মাত্র ২ পয়েন্ট পিছিয়ে আছে মিকেল আরতেতার দল। ২২ ম্যাচে আর্সেনালের পয়েন্ট এখন ৪৬। শীর্ষে থাকা লিভারপুলের পয়েন্ট ৪৮।

দিনের অপর ম্যাচে হতাশার হার হেরেছে অ্যাস্টন ভিলা। ঘরের মাঠে প্রায় এক বছর অপরাজিত ভিলাকে গতকাল রাতে হারিয়ে দিয়েছে নিউক্যাসল ইউনাইটেড।

Advertisement

নিজেদের ঘরের মাঠ ভিলা পার্কে গতকাল অ্যাস্টন ভিলা হেরেছে ৩-১ গোলে। ম্যাচে তিন গোল হজম করে ব্যাকফুটে গিয়ে কেবল ব্যবধানের কমানোর একটি গোল করতে পেরেছে ভিলা।

ম্যাচের ৫২ মিনিটের মধ্যে ৩ গোল হজম করে অ্যাস্টন ভিলা। এর মধ্যে প্রথমার্ধেই দুইবার ভিলার জালে বল জমা করেছে নটিংহ্যাম। স্বাগতিকদের হয়ে গোল করেন দুটি গোল করেন ফ্যাবিয়ান স্কার (২৩ ও ৩৬ মিনিটে) ও বাকি একটি ছিল আত্মঘাতী। অবশেষে ৭১তম মিনিটে প্রথম গোলের দেখা পায় উনাই ইমারির দল। ভিলার হয়ে একমাত্র গোলটি করেন ওলি ওয়াটকিনস। এতে কেবল ব্যবধানই কমাতে পারে তারা।

২২ ম্যাচে ভিলা ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থস্থানে আছে। অপরদিকে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে টেবিলের তিনে রয়েছে সিটি। নটিংহ্যাম আছে টেবিলের সপ্তম স্থানে।

এমএইচ/জেআইএম

Advertisement