দেশজুড়ে

বগুড়ায় ধান-চাল মজুত, চার প্রতিষ্ঠানকে জরিমানা

বগুড়ার শেরপুরে ধান-চাল মজুত করাসহ নানা অভিযোগে চার ব্যবসাপ্রতিষ্ঠানকে দুই লাখ ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুমন জিহাদীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

Advertisement

আদালতে দন্ডাদেশপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলোর মধ্যে আলাল এগ্রো ফুডকে এক লাখ টাকা, মোকলেছ এগ্রো ফুড প্রডাক্টসকে এক লাখ টাকা, ভাই ভাই ফুড প্রডাক্টসকে পঞ্চাশ হাজার টাকা ও শাহ সুলতান ফুড প্রডাক্টসকে বিশ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় বগুড়া জেলা খাদ্য নিয়ন্ত্রক কাজী সাইফুদ্দিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম রেজাউল করিম, শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম রেজা, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল কাইয়ুমসহ উপজেলা প্রশাসনের একাধিক কর্মকর্তা-কর্মচারীসহ আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম রেজাউল করিম জানান, বাজার নিয়ন্ত্রণ ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের জন্য এ অভিযান পরিচালনা করা হয়। ধান-চালের দাম সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে এবং সিন্ডিকেট করে যারা চালের দাম বাড়িয়েছে তাদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

Advertisement

আরএইচ/জেআইএম