বিনোদন

অবশেষে ওটিটিতে রণবীরের ‘অ্যানিমেল’

বড়পর্দার পর এবার ওটিটিতে ঝড় তুলতে আসছে রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ সিনেমাটি। ২৫ জানুয়ারি (বৃহস্পতিবার) ওটিটিতে সিনেমার মুক্তির দিন ঘোষণা করলেন সিনেমার নির্মাতা। আগামীকাল (২৬ জানুয়ারি) ভারতের প্রজাতন্ত্র দিবসে দেখা যাবে রণবীরের এ সিনেমা।

Advertisement

আরও পড়ুন: ‘অ্যানিমেল’ সিনেমায় ববির ধর্ষণ দৃশ্য নিয়ে যা বললেন মানসী

হিন্দির সঙ্গে ‘অ্যানিমেল’ সিনেমাটি দেখা যাবে তামিল, তেলগু, মালায়লাম এবং কন্নড় ভাষাতে। সিনেমাটি ওটিটিতে মুক্তি প্রসঙ্গে রণবীর বলেন, ‘সিনেমাহলে অ্যানিমেলে যে পরিমাণে ভালোবাসা পেয়েছে, তা দেখে আমরা আপ্লুত। এবার বিশ্বব্যাপী দর্শকরা বাড়ি বসেই সিনেমাটি উপভোগ করতে পারবে। বিশ্বব্যাপী আমাদের কাজ দেখানোর এ সুযোগ সত্যিই খুব বিশেষ।’

The air is dense and the temperature is rising.Witness his wild rage in Animal, streaming from 26 January on Netflix in Hindi, Tamil, Telugu, Malayalam and Kannada. #AnimalOnNetflix pic.twitter.com/ituQvrT9kS

Advertisement

— Netflix India (@NetflixIndia) January 25, 2024

২০২৩ সালের ১ ডিসেম্বর পর্দায় মুক্তি পায় ‘অ্যানিমেল’। সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত, ‘অ্যানিমেল’ একটি অ্যাকশন ড্রামা। রণবীর কাপুরের সঙ্গে সিনেমায় অনিল কাপুর, রাশমিকা মান্দানা ও তৃপ্তি ডিমরিকে দেখা গিয়েছে। সিনেমায় রণবীরের সঙ্গে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন ববি দেওল।

আরও পড়ুন: আইনি জটিলতায় ‘অ্যানিমেল’ ওটিটিতে মুক্তি স্থগিত

এ সিনেমার শুরু থেকেই বিতর্ক, সমালোচনার তুমুল আলোচনা হয়। পরেও সিআএনই-১ স্টুডিও প্রাইভেট লিমিটেড, টি-সিরিজের সহ-প্রযোজকদের মধ্যে মতবিরোধ তৈরি হয়। সিনেমার মালিকানা নিয়ে তাদের মধ্যে সমস্যা হয়। পরে সমস্যাটি দিল্লি কোর্টে সুরহা হয়। এ কারণেই সিনেমাটি ওটিটিতে মুক্তির জন্য স্থগিত রাখাও হয়।

মানব জীবনে বিষাক্ত সম্পর্ক, নারীবিদ্বেষ এবং সহিংসতার চিত্রায়ন নিয়ে তীব্র সমালোচনা সত্ত্বেও অ্যানিমেল ২০২৩ সালের শীর্ষ ভারতীয় হিন্দি চলচ্চিত্রের মধ্যে একটি হয়ে ওঠে। বিশ্বব্যাপী বক্স অফিসে এটি প্রায় ৯০০ রুপি আয় করেছে এ সিনেমা।

Advertisement

এমএমএফ/এএসএম