জাতীয়

উবার বাংলাদেশের কান্ট্রি হেড হলেন নাশিদ ফেরদৌস কামাল

রাইড শেয়ারিং অ্যাপ উবার বাংলাদেশের কান্ট্রি হেড হিসেবে নিযুক্ত হয়েছেন নাশিদ ফেরদৌস কামাল। উবারে যোগদানের আগে তিনি রবি আজিয়াটা লিমিটেডে জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। সেখানে তিনি এ অঞ্চলে কোম্পানিটির এয়ারটেল ব্র্যান্ডের বেইজ ম্যানেজমেন্ট ও কাস্টমার লাইফসাইকেল ম্যানেজমেন্টের নেতৃত্ব দেন।

Advertisement

দক্ষ করপোরেট কর্মকর্তা নাশিদের রয়েছে মার্কেটিং, প্রোডাক্ট অ্যান্ড প্রাইসিং স্ট্র্যাটেজি, নিউ বিজনেস ডেভেলপমেন্ট, কাস্টমার লাইফসাইকেল ম্যানেজমেন্ট, রেভিনিউ ও বেইজ গ্রোথ খাতে ১৮ বছরের বেশি অভিজ্ঞতা।

আরও পড়ুন: উবারে মানুষ সবচেয়ে বেশি চড়েছে ২১ ও ২৮ ডিসেম্বর

এর আগে নাশিদ এয়ারটেল বাংলাদেশের সঙ্গে কাজ করেন, যেখানে তিনি মার্কেটিং টিমের অধীনে ইউসেজ অ্যান্ড রিটেনশন ও মার্কেট শেয়ার গ্রোথের দায়িত্বে ছিলেন। তিনি ইউনিভার্সিটি অব উইন্ডসর ও নর্থ সাউথ ইউনিভার্সিটির প্রাক্তন শিক্ষার্থী।

Advertisement

উবার ভারত ও দক্ষিণ এশিয়ার হেড অব রিজিওনাল বিজনেস অপারেশনস অভিষেক পাধ্যয় বলেন, বাংলাদেশে আমাদের ব্যবসায়ের নতুন কর্ণধার হিসেবে নাশিদকে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত। তিনি আমাদের টিমে যুক্ত হওয়ায় উবারের কার্যক্রম আরও শক্তিশালী হবে। বাংলাদেশে টেকসই প্রবৃদ্ধি নিশ্চিত করার ক্ষেত্রেও এটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।

আরও পড়ুন: জ্ঞানভিত্তিক প্রতিযোগিতায় এবার লড়বে বাংলাদেশ-ভারত

নতুন পদে নিযুক্ত হওয়ার বিষয়ে নাশিদ ফেরদৌস কামাল বলেন, উবারের প্রতিভাবান টিমের সঙ্গে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। বাংলাদেশে আমাদের শেয়ারড মোবিলিটি বিজনেসটিকে আরও এগিয়ে নিতে আমরা কাজ করবো। একইসঙ্গে আমাদের সাসটেইনেবিলিটি সংক্রান্ত লক্ষ্যগুলো পূরণেও আমরা দৃঢ়প্রতিজ্ঞ।

এএএইচ/এসএএইচ

Advertisement