দেশজুড়ে

যশোরে ছুরিকাঘাতে যুবক খুন

যশোরের ঝিকরগাছায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে তৌফিক আহমেদ (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (২০ জানুয়ারি) সকালে উপজেলার কৃষ্ণনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তৌফিক ওই গ্রামের শাহাদত মোল্লার ছেলে।

Advertisement

পুলিশ জানায়, শনিবার সকাল ৯টার দিকে তৌফিক আহমেদ কৃষ্ণনগর গ্রামের আফিল ফ্যাক্টরির অদূরে পৌঁছালে একদল দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হলে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তৌফিক।

যশোর সদর হাসপাতালের চিকিৎসক পার্থ প্রতিম চক্রবর্তী জানান, নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে প্রকৃত কারণ জানা যাবে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, আমরা কিছু ক্লু পেয়েছি। সেগুলোকে সামনে রেখে আসামিদের গ্রেফতারে এরইমধ্যে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে। আসামিরা আটক হলেই হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উন্মোচন হবে। এছাড়া অন্যান্য সকল আইনি প্রক্রিয়া চলমান আছে।

Advertisement

মিলন রহমান/এফএ/এএসএম