দেশজুড়ে

ভাতিজার হাতে খুন হন বিউটিশিয়ান রিক্তা

চাঁদপুরের ফরিদগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজার হাতে খুন হন বিউটিশিয়ান ও প্রবাসীর স্ত্রী মমতাজ বেগম রিক্তা (৩৫)।

Advertisement

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে ফরিদগঞ্জ থানায় সংবাদ সম্মেলনে এতথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) প্রদীপ মণ্ডল ও মামলার তদন্তকারী কর্মকর্তা সুমন মিয়া এসময় উপস্থিত ছিলেন।

স্ত্রী হত্যার খবর পেয়ে রিক্তার স্বামী হারুনুর রশিদ (রাকিবুল হাসান) বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে আসেন। আজ ফরিদগঞ্জ থানায় বাদী হয়ে তিনি মামলা করেন।

Advertisement

আরও পড়ুন: নিজঘরে বিউটিশিয়ানকে গলা ও রগ কেটে হত্যা

সংবাদ সম্মেলনে জানানো হয়, জমি সংক্রান্ত বিরোধের জেরে বুধবার (১৭ জানুয়ারি) রাতে বিউটিশিয়ান মমতাজ বেগমের সঙ্গে তার ভাতিজা মেহেদী হাসান শুভর কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ভারতীয় সিরিয়াল ক্রাইম পেট্রোলে দেখানো খুনের আদলে হাতুড়ি দিয়ে মাথা আঘাত করেন। মৃত্যু নিশ্চিত করতে ছুরি দিয়ে হাত ও পায়ের রগ কেটে দেন। পরে ঘরে থাকা লেপে মুড়িয়ে বাথরুমে ফেলে রাখেন।

ঘটনার পরে জিজ্ঞাসাবাদের জন্য নিহত মমতাজের বোনের ছেলে বাপ্পী ও ভাতিজা মেহেদী হাসান শুভকে আটক করে পুলিশ। একপর্যায়ে শুভ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন। পুলিশ তার স্বীকারোক্তির ভিত্তিতে উপজেলার চরমান্দারী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পুকুর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত হাতুড়ি ও ছুরি উদ্ধার করে। আজ বিকেলে শুভকে চাঁদপুর আদালতে পাঠায় পুলিশ।

নিহত মমতাজ বেগম রিক্তা ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া বাজারের বধূয়া বিউটি পার্লারের স্বত্বাধিকারী। ১০ বছর আগে চট্টগ্রামের প্রবাসী হারুনুর রশিদের বিয়ে হয়। কিন্তু রিক্তার বাবা-মা না থাকায় তিনি বাবার বাড়িতে থাকতেন। তার কোনো সন্তান নেই।

Advertisement

শরীফুল ইসলাম/এসআর/এএসএম