ক্যাম্পাস

ট্রাক ঢুকে পড়লো দোকানে, পথচারীসহ আহত ৩

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সংলগ্ন শেখাপাড়া বাজারে বিপরীত দিক থেকে আসা দুই ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দোকানের ভেতরে ঢুকে যায়। এতে দুই পথচারীসহ তিনজন আহত হয়েছেন।

Advertisement

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আকাশ-তৃষা পরিবহন নামের একটি ট্রাক ঝিনাইদহ থেকে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। একই সময়ে বিপরীত দিক থেকে আসা অন্য একটি ট্রাক শেখপাড়া বাজার অতিক্রম করার সময় পাশাপাশি সংঘর্ষ হয়। এতে আকাশ-তৃষা পরিবহনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের কয়েকটি দোকানের ভেতর ঢুকে যায়। এতে দুজন পথচারীসহ পিয়াস নামের একজন ফল দোকানি আহত হন।

এ ঘটনায় তিনটি ফলের দোকানসহ মোট পাঁচটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। আহত পথচারীরা গাড়ির জন্য অপেক্ষা করছিলেন বলে জানা গেছে।

Advertisement

দুর্ঘটনার পর কুষ্টিয়া-খুলনা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে স্থানীয়রা খবর দিলে শৈলকূপা ও ইবি থানা পুলিশ এবং শৈলকূপা ইউনিটের ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে যান চলাচল স্বাভাবিক করেন ও আহতদের হাসপাতালে পাঠান।

শৈলকূপা থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম বলেন, এখন পরিবেশ স্বাভাবিক আছে। হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসেছে। পরবর্তী বিষয়গুলো তারা দেখবেন।

ঝিনাইদহ হাইওয়ে পুলিশের সার্জেন্ট ফয়সাল আহমেদ বলেন, আমরা ট্রাকটিকে দুর্ঘটনাস্থল থেকে সরিয়ে নেওয়ার চেষ্টা করছি। তবে সংঘর্ষে জড়ানো অন্য ট্রাকটিকে শনাক্ত করা যায়নি।

এসআর

Advertisement