খেলাধুলা

ম্যাচের আগে মেসির সঙ্গে ‘পিউর ফুটবল’ অনুশীলনে সুয়ারেজ (ভিডিও)

দীর্ঘ ৬ বছর বার্সেলোনার ড্রেসিং রুম শেয়ার করেছিলেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। এরপর ২০২০ সালে বার্সেলোনা ছেড়ে অ্যাথলেটিকো মাদ্রিদে চলে যান উরুগুয়ের ফরোয়ার্ড সুয়ারেজ। তার এক বছর পর বার্সা ছেড়ে দেন মেসিও। যোগ দেন ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি)।

Advertisement

দুই বছর পর ২০২৩ সালে পিএসজি থেকে বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফুটবলার মেসি চলে যান যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার ক্লাব ইন্টার মিয়ামিতে। এর মধ্যে সুয়াজের বদল করেন দুটি ক্লাব। ফলে তিন বছরের বেশি সময় ধরে আর একই ডাগআউটে দেখা যায়নি দুই ল্যাটিন আমেরিকার দুই তারকা ফুটবলারকে।

এবার সাবেক সতীর্থ সুয়ারেজের সঙ্গে মেসির দেখা হলো নিজের ক্লাব ইন্টার মিয়ামিতেই। চলতি বছর মিয়ামির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সুয়ারেজ। সামনের ম্যাচের প্রস্তুতি নিতে অনুশীলনেও নেমেছেন তারা। আগামী শনিবার সকাল ৭ টায় এল সালভেদরের বিপক্ষে মাঠে নামবে ইন্টার মিয়ামি।

A puro fútbol pic.twitter.com/94HH3lQkcM

Advertisement

— Inter Miami CF (@InterMiamiCF) January 18, 2024

মেসি ও সুয়ারেজের অনুশীলনের একটি ভিডিও নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছে ইন্টার মিয়ামি। সেখানে দেখা দেখা গেছে, মেসির সঙ্গে অনুশীলন করছেন সুয়ারেজ। ক্যাপশনে ইন্টার মিয়ামি লিখেছে, ‘একটি নিভের্জাল ফুটবল।’

তবে আগামী ম্যাচে এল সালভেদরের বিপক্ষে মেসি খেলবেন কিনা সেটি এখনো নিশ্চিত নয়। এছাড়া আগামী ২৩ জানুয়ারি ডালাসের বিপক্ষে ক্লাব ফ্রেন্ডলি ম্যাচে খেলতে নামবে ইন্টার মিয়ামি।

ইন্টার মিয়ামিতে সুয়ােরেজ ছাড়াও এর আগে মেসির সঙ্গে দেখা হয়েছে বার্সেলোনার সাবেক সতীর্থ সার্জিও বাসকুইটস ও জর্দা আলবার। ২০২৩ সালে ইন্টার মিয়াতিতে যোগ দিয়েছিলেন স্প্যানিশ তারকা বাসকুইটস। একই বছর স্প্যানিশ ডিফেন্ডার আলবাও বার্সেলোনা ছেড়ে মেসির ক্লাবে যান।

এমএইচ/জেআইএম

Advertisement